মোঃ নজরুল ইসলাম (দিনাজপুর২৪.কম) দিনাজপুরের বিরামপুর পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। বিরামপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.সোলেমান হোসেন মেহেদী বিষয়টি নিশ্চিত করেছেন।
বিরামপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.সোলেমান হোসেন মেহেদী জানান বিরামপুরে এ পর্যন্ত করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা করা হয়েছে ৭৯৩ জনের। এতে করোনা পজেটিভ হয়েছে ১৭৩ জন, সুস্থ্য হয়েছেন ১০৪ জন, অস্থায়ী হাসপাতাল(মুক্তিযোদ্ধা ভবনে)আছেন ৭ জন,বাকিরা নিজ নিজ বাড়ীতে হোম কোয়ারেন্টাইনে আছেন । বিশেষ করে বিরামপুর পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল তার করোনা পজেটিভ রিপোর্ট মঙ্গলবার সন্ধ্যায় পাওয়া যায় এই নিয়ে পৌর মেয়রের পরিবারের ২২জন সদস্যের মধ্যে ১৬ জন করোনা পজেটিভ হয়েছে। বাকি সদস্যদের রিপোর্ট এখনও পাওয়া যায়নি।
বিরামপুর পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল বলেন, আমার কাজ জনগণের সাথে কাজ করা, এই জন্যই কোন না কোন ভাবে আক্রান্ত হয়েছি। তাই জনসাধারণের সাথে আছি থাকব। আমার পরিবারে ২২ জন সদস্যের মধ্যে ১৬ জনই করোনায় আক্রান্ত হয়েছে। তাই পৌর সভায় অফিস না করে নিজ বাড়ীতে অবস্থান করছি।