ড. এনামুল হক  (দিনাজপুর২৪.কম) মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মুলের অঙ্গীকার নিয়ে দিনাজপুরের বিরামপুরে আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় বিজুল দারুল হুদা কামিল স্নাতকোত্তর মাদরাসায় এক বিশাল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মাদরাসার অধ্যক্ষ ডক্টর নুরুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারি পুলিশ সুপার ও বিরামপুর-নবাবগঞ্জ সার্কেল অফিসার এ.এস.এম হাফিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপার জামিল আখতার ও বিরামপুর থানা তদন্ত অফিসার ইনচার্জ বেলাল হোসেন। আরো বক্তব্য রাখেন, মাদরাসার গভর্নিং বডির সদস্য আলহাজ্জ মজিবর রহমান, সহকারী অধ্যাপক ও কামিল হাদীস বিভাগের প্রধান মুহাদ্দিস ডক্টর এনামুল হক, সহকারী অধ্যাপক মাওলানা ইসহাক মিয়া, ইসলামিক ফাউন্ডেশন কর্মকর্তা আব্দুর রাজ্জাক, ইউপি সদস্য মেজবাউল হক বাবুল, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ মাদরাসার সকল শিক্ষকবৃন্দ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, “জঙ্গীবাদীদের কোন ধর্ম নেই। এরা দেশের শত্রু, মানবতার শত্রু। সমাজ থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদকে প্রতিহত করে এ দেশের যুব সমাজকে বিশ্ব দরবারে কর্মমুখী ও মেধাসম্পন্ন জাতি হিসেবে গড়ে তুলতে হবে। আমি যতদিন থাকবো বিরামপুর ও নবাবগঞ্জ থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মুল করেই ছাড়বো”। তিনি উপস্থিত শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও গণমাধ্যম কর্মিদের উপস্থিতিতে বিরামপুর ও নবাবগঞ্জের মাটি থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ উচ্ছেদের দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করেন।