মোঃ নজরুল ইসলাম (দিনাজপুর২৪.কম) বিরামপুর থানার পলিখাঁপুর মোল্লাপাড়া গ্রামে প্রতিপক্ষ্যের হামলায় এক ব্যক্তি গুরুত্বর আহত হয়ে বিরামপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় মামলার পর পুলিশ অভিযান চালিয়ে এজাহার ভুক্ত এক আসামীকে গ্রেফতার করে বুধবার (১০মার্চ) দিনাজপুর আদালতে সোপর্দ করেছে।
মামলা সূত্রে প্রকাশ, পলিখাঁপুর মোল্লাপাড়া গ্রামের মৃত হারেছ আলীর পুত্র আব্দুর রাজ্জাকের সাথে একই গ্রামের প্রতিপক্ষ আঃ মতিন মোল্লা, তসলিম মোল্লা, মোশারফ আলী, মোস্তাফিজুর, ফেরদৌসী, সায়মা ও মঞ্জিলা বেগম দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ করে আসছিল। এরই সূত্র ধরে মঙ্গলবার আসামীরা দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে আব্দুর রাজ্জাকের উপর হামলা করে। আসামীদের মারপিটে আব্দুর রাজ্জাক মাথায় গুরুত্বর রক্তাক্ত জখম, বাম হাতে হাড়ভাঙ্গা জখম ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হয়ে বিরামপুর হাসপাতালে ভর্তি হন। এঘটনায় থানায় একটি মামলা হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা থানার উপ-পরিদর্শক শাহজাহান সিরাজ জানান, তাৎক্ষনিক অভিযান চালিয়ে এজাহার ভুক্ত আসামী মোশারফ আলীকে গ্রেফতার করা হয়েছে এবং অন্য আসামীদের গ্রেফতারেরর চেষ্টা অব্যাহত রয়েছে।