কুরবান আলী (দিনাজপুর২৪.কম) “পুলিশই জনতা, জনতাই পুলিশ” স্লোগানে বিরলে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে উৎসবমুখর পরিবেশে র‌্যালি, আলোচনা সভা, কেক কাটা, সাংস্কুতিক অনুষ্ঠান, বিতর্ক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দিনব্যাপী অনুষ্ঠানে বিরল থানা পুলিশ এর সহযোগিতায় কমিউনিটি পুলিশিং ফোরাম বিরল থানা কমিটির আয়োজনে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়কসমূহ র‌্যালিটি প্রদক্ষিণ শেষে থানা চত্ত্বরে এসে আলোচনা সভা, কেক কাটা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিতর্ক প্রতিযোগিতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন কমিউনিটি পুলিশিং ফোরাম থানা কমিটির আহ্বায়ক, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকএ কে এম মোস্তাফিজুর রহমান বাবু।
থানার অফিসার ইনচার্জ এ টি এম গোলাম রসুল এর সভাপতিত্বে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার এ বি এম রওশন কবির, বিরল প্রেস ক্লাবের সভাপতি এম এ কুদ্দুস সরকার, ভান্ডারা ইউপি চেয়াম্যান মামনুর রশীদ, রাণীপুকুর ইউপি চেয়ারম্যান ফারুক আজম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, কমিউনিটি পুলিশিং ফোরাম থানা কমিটির সদস্য সচিব এবং উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন।
সভার সঞ্চালনা করেন, কমিউনিটি পুলিশিং ফোরাম বিরল পৌর কমিটির সদস্য সচিব ও যুবলীগের সভাপতি আব্দুল মালেক। অনুষ্ঠান শেষে বিশাল কেক কেটে কমিউনিটি পুলিশিং ডে এর জন্মদিন পালন করা হয় ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।