(দিনাজপুর২৪.কম) বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) টিকিটের দাম চূড়ান্ত করা হয়েছে। গতকাল রাতে টিকিটের দাম জানানো হয়। এবারের মৌসুমে টিকিটের সর্বনিম্ন দাম ধরা হয়েছে ২০০ টাকা, আর সর্বোচ্চ ২ হাজার টাকা। তবে এখন শুধু ঢাকায় হতে যাওয়া প্রথম পর্বের ম্যাচগুলোর টিকিটের দাম প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামীকাল দুপুর ১:৩০ মিনিটে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার্সের ম্যাচ দিয়ে পর্দা উঠতে যাচ্ছে টুর্নামেন্টটির। দিনের আরেক খেলা শুরু হবে সন্ধ্যা সাড়ে ছয়টায়। সে ম্যাচে মুখোমুখি হবে কুমিল্লা ওয়ারিয়র্স এবং রংপুর রেঞ্জার্স। আজ থেকে অনলাইনে টিকিট পাওয়া যাবে।

অনলাইনে টিকিট পাওয়া যাবে সহজডটকম, পে পয়েন্ট ও গ্যাজেট বাংলার ওয়েবসাইটে। আগামীকাল মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের এক নম্বর গেটের কাছে টিকিট বুথ ও ইনডোর স্টেডিয়ামের টিকিট বুথ থেকে সরাসরি টিকিট কেনা যাবে।

এবার ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারিত হয়েছে ২০০ টাকা। নর্দার্ন ও সাউদার্ন স্ট্যান্ডের টিকিটের দাম ৩০০ টাকা। ভিআইপি ও ক্লাব হাউজের টিকিট মিলবে ৫০০ টাকায়। এছাড়া গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ২ হাজার টাকা। -ডেস্ক