(দিনাজপুর২৪.কম) শাহরুখ খান ও সালমান খানকে একসঙ্গে কোথাও দেখা গেলে এখনো ‘করণ-অর্জুন’ ছবিটির কথা মনে আসে। এই ছবিটি দিয়েই গোটা উপমহাদেশে পরিচিতি পেয়েছেন দুজন। এরপর আর কোনো সিনেমায় একসঙ্গে অভিনয় না করলেও দুজনে মিলে নিয়মিতই মঞ্চ মাত করেন। এবার তারা আবারও আসছেন মঞ্চ মাতাতে।

শাহরুখ খানের ‘জিরো’ ছবিটি মুক্তি পাবে ২১ ডিসেম্বর। আসছে শুক্রবারে সারা ভারতের কয়েক হাজার পর্দায় একযোগে ছবিটি দেখবেন দর্শকেরা। সিনেমাটির প্রচারে এবার বিগ বস-এ যাচ্ছেন শাহরুখ খান। যেখানে আগে থেকেই উপস্থাপক হিসেবে রয়েছেন সালমান। গেলো শুক্রবারে দুজনকে নিয়ে রিয়েলিটি শো’টির একটি বিশেষ পর্বের দৃশ্যধারণ করা হয়েছে।

‘জিরো’ ছবিতে শাহরুখ ছাড়াও আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ অভিনয় করেছেন। বিগ বসেও কিং খানের সঙ্গে সঙ্গে দেখা যাবে এই দুই নায়িকাকে। এমনকি বিগ বসে এসে প্রতিযোগিদের সঙ্গে চুটিয়ে মজাও করতে দেখা যাবে তাদের। এ নিয়ে শাহরুখ একটি টুইটও করেছেন।

জিরো ছবিতে একজন বামন মানুষের চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। তবে সালমান, কারিশমা কাপুর, আলিয়া ভাট ও মাধুরী দীক্ষিত রয়েছেন অতিথি চরিত্রে। প্রয়াত, শ্রীদেবীকেও একটি ছোট্ট চরিত্রে দেখানো হয়েছে জিরোয়। ছবিটি পরিচালনা করেছেন আনন্দ এল রাই। -ডেস্ক