1. dinajpur24@gmail.com : admin :
  2. erwinhigh@hidebox.org : adriannenaumann :
  3. dinajpur24@gmail.com : akashpcs :
  4. self@unliwalk.biz : brandymcguinness :
  5. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  6. rosettaogren3451@dvd.dns-cloud.net : darrinsmalley71 :
  7. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  8. vandagullettezqsl@yahoo.com : gastonsugerman9 :
  9. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  10. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  11. corinehockensmith409@gay.theworkpc.com : meaganfeldman5 :
  12. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  13. news@dinajpur24.com : nalam :
  14. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  15. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  16. Roosevelt_Fontenot@speaker.buypbn.com : rooseveltfonteno :
  17. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  18. gorizontowrostislaw@mail.ru : spencer0759 :
  19. jcsuave@yahoo.com : vaniabarkley :
মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০১:০৪ পূর্বাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

বিকিনিতে প্রিয়াংকা চোপড়া

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯
  • ২ বার পঠিত

(দিনাজপুর২৪.কম) সাবেক মিস ওয়ার্ল্ড, বলিউডের শক্তিধর অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ও তার স্বামী নিক জোনাস বিয়ের আনুষ্ঠানিকতা সেরে ফেলেছেন অনেক আগেই। তার অর্থ এই নয় যে, তাদের হানিমুন পিরিয়ড শেষ হয়ে গেছে। যেন, প্রতিটি দিনকেই তারা হানিমুন বানিয়ে ফেলেছেন। আর তাই রোববার যুক্তরাষ্ট্রের মিয়ামি সমুদ্র সৈকতে তারা নতুন রূপে হাজির হলেন। সময়টাকে উপযুক্ত হিসেবে বেছে নিয়েছেন প্রিয়াংকা চোপড়া। এতদিন জিমে গিয়ে যে আঁটোসাটো শরীর তৈরি করেছেন তা মাত্র দু’টুকরো বিকিনি পরে তুলে ধরেছেন সবার সামনে। জেট-সেটারসে তাকে দেখা গেছে সমুদ্রের ঢেউয়ের সঙ্গে তাল মেলাতে। কখনো প্রমোদতরীতে স্বামী নিক জোনাসের সঙ্গে তিনি কালো রঙের শুধু অন্তর্বাস পরা। এমন একাধিক ছবিতে সয়লাব পশ্চিমা দুনিয়ার মিডিয়াগুলো। তাতে দেখা যায়, তিনি শরীরের উপরের দিকে যে হল্টারনেক টপস হিসেবে পরিচিত অন্তর্বাস পরেছেন তাতে ধাতব রিং দিয়ে দু’পাশকে এঁটে ধরে রাখা। আর পরনে আঁটোসাটো আরেকটি অন্তর্বাস।

প্রিয়াংকা চোপড়া ৩৬ বছর বয়সী ভারতীয়। ২০০০ সালে মিস ওয়ার্ল্ড বিজয়ের পর তিনি পা রাখেন বলিউডে। সেই থেকে খ্যাতি আর সুনাম, সঙ্গে যুবকদের সকৌতুক দৃষ্টি কেড়েছেন। অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে গত বছর বিয়ে করেছেন নিক জোনাসকে। এরপর থেকে কোনো বাধা নেই দু’জনে ঘুরতে। যেখানে খুশি, যেমন করে ইচ্ছে, তেমন করে তারা জীবনের আনন্দ ভোগ করছেন। বিয়ের বেশ কিছুদিন পেরিয়ে গেলেও যেন তাদের হানিমুন শেষ হচ্ছে না। তাই প্রিয়াংকা ঘুরছেন। সারা জীবনে ব্যস্ত ছিলেন। এখন সেই ব্যস্ততার কাছ থেকে ছুটি নিয়ে জীবনের বাস্তবতাকে উপলব্ধি করছেন। রোববার সমুদ্রে অমন পোশাকে উদ্দামতায় মেতে ওঠার পর সোমবার নিক জোনাসের পরিবারকে সঙ্গে নিয়ে বেরিয়েছিলেন প্রমোদতরীতে ভ্রমণে। এ সময় তার পরনে ছিল দুই পিস কাপড়। একটি শরীরের উপরে, যেটাকে বক্ষবন্ধনী বলা হয়। আর কোমরে পরা ছিলেন একটি লেহেঙ্গা ধরনের স্ট্রাইপ ড্রেস। এ সময় তার বাম হাত ছিল নিক জোনাসের ডান হাতের ভিতর বন্দি। আর ডান হাতে ছিল একটি হ্যাট ধরা। চোখে সানগ্লাস।

এদিন তাদের সঙ্গে ছিলেন নিক জোনাসের ভাই জো, জোর প্রেমিকা সোফি টার্নার। নিক জোনাসের প্রেমে প্রিয়াংকা  আর জো’র প্রেমে টার্নার। এমন প্রেম হওয়ার পর থেকেই প্রিয়াংকা চোপড়া ও টার্নার দু’জনে বন্ধু হয়ে ওঠেন। ফলে তাদের ওই আনন্দ যাত্রায় টার্নারও কম যান নি। তিনিও বিকিনিতে নিজেকে সাজিয়ে মেলে ধরেছেন। প্রিয়াংকার পাশাপাশি তাকেও দেখা গেছে প্রমোদতরীতে। তারা এমন বিকিনি মাঝে মাঝে পরেছেন যে, তা প্রকাশ করা সমীচীন নয়। -ডেস্ক

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর