মোঃ লিটন হোসেন আকাশ (দিনাজপুর২৪.কম)  বিএমডিএ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন ঠাকুরগাও অঞ্চল কমিটির আলোচনা সভা,দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৩০ মে দিনাজপুর ইনষ্টিটিউট ভবনে ইয়াম্মী চাইনিস রেস্টুরেন্টে এই আলোচনা সভা,দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভা,দোয়া ও ইফতার মাহফিলে বিএমডিএ ঠাকুরগাও অঞ্চল কমিটির সভাপতি মোঃ কাজিমুদ্দীনের সভাপতিত্বে আলোচনা সভায় অংশ গ্রহণ করেন বিএমডিএ দিনাজপুর অফিসের নির্বাহী প্রকৌশলী মোঃ শমসের আলী, জেলা আওয়ামীলেিগর যুগ্ম আহবায়ক মোঃ ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, শহর আওয়ামীলেিগর সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, দিনাজপুর পৌরসভার কাউন্সিলর জিয়াউর রহমান নওশাদ, বিএমডিএ, ডিইএ কেন্দ্রীয় কমিটির সভাপতি এ এফ এম হাসনুল ইসলাম ফারুক,আইডিইবির দিনাজপুর জেলা কমিটির সভাপতি মোঃ আকরাম আলী মিয়া, সাদারণ সম্পাদক মোঃ আব্দুল আওয়াল,বিএমডিএ, ডিইএসাধারণ সম্পাদক মোঃ রাহাদ পারভেজ প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন আইডিইবির কেন্দ্রী নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম।
এর আগে বিএমডিএ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন ঠাকুরগাও অঞ্চল কমিটি গঠন ও অনুমোদন করা হয়। কমিটিতে মোঃ কাজিমুদ্দীন পুনরায় সভাপতি ও শ্রী রজন কুমার রায় সাধারন সম্পাদক নির্বাচিত হন। এছাড়াও কমিটির অন্যান্যরা হলেন, সহসভাপতি বাসুদেব দে, যুগ্ম সম্পাদক মোঃ আনসারুল হক, সাংগঠনিক সম্পাদক কহিদুল ইসলাম, অর্থ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, দপ্তর ও প্রচার সম্পাদক মোঃ সোয়েব জাবেদ ইসলাম, চাকুরী বিষয়ক সম্পাদক মোঃ তরিকুল ইসলঅম ও নির্বাহী সদস্য মোঃ গোলাম মোস্তফা ।