(দিনাজপুর২৪.কম) বেগম খালেদা জিয়া জেলে থাকলে প্রতিদিন ১০ লাখ করে ভোট বাড়বে’ ব্যারিষ্টার মওদুদ আহম্মেদ’র এমন মন্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, তাহলে বিএনপির উচিত বেগম জিয়াকে আমরণ পর্যন্ত কারাগারেই রাখা, তবেই বিএনপির জনপ্রিয়তা সবচেয়ে শীর্ষ পর্যায়ে পৌছে যাবে।

হানিফ বলেন বেগম জিয়া সারাজীবন কারাগারে থাকুক মওদুদ সাহেবরা মনে হয় সেটাই চান। শীর্ষ পর্যায়ের নেতা নেত্রী দুর্ণীতির দায়ে জেল খাটলেও যারা বলেন তারা বিপদে নেই, বরং বলেন সরকার বিপদে। এর মধ্যে দিয়ে প্রমান হয় বিএনপি একটি দুর্ণীতিগ্রস্থ্য দল। এই দল যদি ক্ষমতায় আসে তবে তারা যেমন দলকে দূর্নীতিবাজ বানিয়েছে তেমনই দেশটাকেও তারা দূর্নীতিবাজ বানিয়ে ফেলবে। ক্ষমতায় থাকতে তারা আওয়ামী লীগের বহু নেতাকর্মীকে হত্যা, শেখ হাসিনাকে হত্যা চেষ্টাসহ যেসব কর্মকান্ড করেছে তাতে এই দলকে সন্ত্রাসী দল ছাড়া অন্য কিছু বলার ভাষা নেই। জনগন এই দলকে যেমন ক্ষমতার বাইরে দেখতে চাই আর দূর্নীতিবাজ শীর্ষ নেতাদেরকেও কারাগারে দেখতে চান। হানিফ বলেন, তবে দূর্ণীতিবাজ জেলে থাকলেই ভাল। বাইরে থাকলে আতংকের কারণ হতে পারে।

আজ শনিবার সকাল ১১টায় কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউট-এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। কলেজের অধ্যক্ষ মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাহবুব-উল-আলম হানিফ এমপি। বক্তব্য রাখেন কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম মেহেদী হাসান, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ। -ডেস্ক