জুয়েল শাহ,জলঢাকা (দিনাজপুর২৪.কম) অবশেষে বাড়ি ফিরলেন জলঢাকার আলোচিত দুলাল চন্দ্র রায়। তাকে একনজর দেখতে তার বাড়ীতে ভীর জমাচ্ছে এলাকাবাসী। অতি সম্প্রতি একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্রে করে উপজেলার কাঁঠালী ইউনিয়নের তিন বারের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব সোহরাব হোসেন তুহিন ও দুলাল চন্দ্রকে নিয়ে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রোনিক মিডিয়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সংবাদ প্রচার করে আলোচনার ঝড় সৃষ্টি হয়েছিল সেই দুলাল চন্দ্র আজ শুক্রবার সকালে বাড়িতে ফিরলে তাকে দেখতে আত্মীয়-স্বজনসহ এলাকাবাসী ভীর জমায়। ঘটনাটি নীলফামারীর জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের দলবাড়ী এলাকার।
দুলালের পিতা যতিন্দ্র নাথ রায়ের সাথে কথা হলে তিনি জানান,মোর দুলালের কিচ্ছু হয়নাই মানুষগুলা হাকাউ চেয়ারম্যানের নামে মিথ্যা প্রচার করছে।
প্রতিবেশি অপিন্দ্র নাথ রায় জানান,এটা কোনও ঘটনায় নয়,অথচ এটা নিয়ে রাজনীতি শুরু হয়েছিল।
ওই ওয়ার্ড আ”লীগ সভাপতি রফিকুল ইসলাম মানু জানান,দুলাল বাড়ি ফিরে আসায় সমস্ত গুজবের অবসান হয়েছে।
আলোচিত দুলাল চন্দ্রের সাথে কথা হলে তিনি জানান,মোর কিছু হয়নাই,মুই ভাল আছুং মোর জন্যে সবাই আশির্বাদ করবেন।
এ বিষয়ে কাঁঠালী ইউ’পি চেয়ারম্যান আলহাজ্ব সোহরাব হোসেন তুহিন বলেন,একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আমার রাজনৈতিক প্রতিপক্ষরা সমাজে আমাকে হেয় প্রতিপন্ন করতে বিভিন্ন রকম ষড়যন্ত্র করছে। শুক্রবার সকালে আলোচিত দুলাল চন্দ্রকে তার পরিবারের কাছে হস্তান্তর করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল,গোলনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মশিয়ার রহমান,ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আলীমুল ইসলাম,ওয়ার্ড আ’লীগ সভাপতি রফিকুল ইসলাস মানু ,রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি মৃত্যুঞ্জয় রায়,শ্রমিক নেতা হরিপদ রায়সহ এলাকাবাসী।