(দিনাজপুর২৪.কম) রাজবাড়ীর বালিয়াকান্দি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র প্রদানের প্রলোভন দেখিয়ে অর্থ আদায়কারী চক্রের ৩ সদস্যকে আটক করেছে র‌্যাব-৮। শুক্রবার (২০এপ্রিল) বিকালে উপজেলার নারুয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো, মাগুরা জেলার শ্রীপুর উপজেলার মহেশপুর গ্রামের মোঃ আঃ মালেকের ছেলে মোঃ ইমামুল ইসলাম (২০), একই গ্রামের আহম্মদ মোল্যার ছেলে মোঃ হাসিবুল ইসলাম(২১), বালিয়াকান্দি উপজেলার মরাবিলা গ্রামের মোঃ পান্নু ফকিরের ছেলে মোঃ শাহিদুল ইসলাম (১৯)।

আটককৃত মোঃ ইমামুল ইসলাম, মোঃ হাসিবুল ইসলাম ও মোঃ শাহিদুল ইসলাম নারুয়া মুনছুর আলী কলেজের এইচ,এস,সি ব্যবসায় শিক্ষা বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী।

র‌্যাব-৮ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান, আটককৃতরা প্রতারনার উদ্দেশ্যে ভুয়া ফেইসবুক আইডি ব্যবহার করে এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র অর্থের বিনিময়ে অসদুপায়ে সরবরাহ করার জন্য অনলাইন ভিত্তিক একাধিক ওয়েব পেইজ চালু করে। ইতোমধ্যে বিভিন্ন এইচএসসি পরীক্ষার্থীদের অগ্রিম প্রশ্নপত্র সরবরাহ করার লোভ দেখিয়ে প্রতারনামূলক ভাবে নিজেদের বিকাশ এ্যাকাউন্টে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেয়।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত তারা প্রতারনার সাথে জড়িত বলে স্বীকার করেছে। এসময় প্রতারনার কাজে ব্যবহৃত ৩টি মোবাইল সেট ও ৯টি সিম কার্ড জব্দ করা হয় বলেও জানান তিনি। আটককৃতদেরকে বালিয়াকান্দি থানায় হস্তান্তর প্রক্রিয়া চলছে। -ডেস্ক