(দিনাজপুর২৪.কম) বলিউডের কাপুর পরিবারের কনিষ্ঠতম তারকা হচ্ছেন বর্ষীয়ান অভিনেতা অনীল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুর। ‘মিরজিয়া’ মুভির মাধ্যমে বলিউড অভিষেক ঘটতে যাচ্ছে সোনম কাপুরের এই ছোটো ভাইয়ের। বলিউডে পা রাখার আগেই গুজব শোনা যাচ্ছে যে মডেল স্বপ্না পাব্বির সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছে সে। অবশ্য কথিত এ প্রেম বেশি দূর গড়ানোর আগেই বাবা অনীল এতে বাধা হয়ে দাঁড়ালেন। মঙ্গলের জন্যই নাকি ছেলের প্রতি এমন উপদেশ অনীলের। স্পটবয়ডটকম তাদের এক প্রতিবেদনে একথা জানায়।

খবরে বলা হয়, ক্যারিয়ারের শুরুতেই কারো সঙ্গে সিরিয়াস সম্পর্কে হর্ষবর্ধনের জড়ানোটা পছন্দ না কাপুর পরিবারের। বরং তারা চান যে, হর্ষবধন এখন কেবল তার ক্যারিয়ারের দিকেই বেশি মনোনিবেশ করুক। বোন সোনম কাপুরেরও নাকি ভাইয়ের প্রতি একই রকম উপদেশ। ক্যারিয়ার শুরুর আগেই ভাইকে কোনোরকম বিতর্কে পড়া দেখতে চান এই অভিনেত্রী।

সম্পর্ক ভাঙতে খারাপ লাগলেও শেষ পর্যন্ত বাবার উপদেশ-ই হর্ষবর্ধন মেনে নেবে বলে খবরে বলা হয়। যদিও কাপুর পরিবারের কাছে বেশ পছন্দের পাত্রী স্বপ্না। ‘২৪’ মুভিতে অনীলের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন এই মডেল। খবর টাইমস নিউজ নেটওয়ার্কের – ডেস্ক