বান্দরবানের জেলা প্রশাসক দাউদুল ইসলাম। -পুরোনো ছবি

(দিনাজপুর২৪.কম) বান্দরবানের জেলা প্রশাসক দাউদুল ইসলাম করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৮ জন।

গতকাল বৃহস্পতিবার রাতে কক্সবাজার ল্যাবে করোনার নমুনা পরীক্ষার ফলাফলে এ তথ্য জানা যায়। এদিন রাতেই জেলা সিভিল সার্জন ডা. অং সুই প্রু মার্মা বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে বান্দরবানের জেলা প্রশাসক দাউদুল ইসলামের করোনা শনাক্ত হয়েছে। এদিন সন্ধ্যায় আরেকটি রিপোর্টে বান্দরবানের একটি প্রাইভেট ক্লিনিকের চিকিৎসক ডা. কামরুলের করোনা শনাক্ত হয়।

সিভিল সার্জন ডা. অং সুই প্রু মার্মা বলেন, বৃহস্পতিবার বান্দরবানের জেলা প্রশাসক দাউদুল ইসলামসহ সদরের দুজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। গত মঙ্গলবার জেলা প্রশাসকের নমুনা পরীক্ষার জন্য কক্সবাজারে পাঠানো হয়। বৃহস্পতিবার তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। জেলা প্রশাসকের হালকা জ্বর ছিল। তবে বর্তমানে অনেকটা সুস্থ আছেন এবং বাংলোতে আইসোলেশনে আছেন তিনি।

প্রসঙ্গত, করোনা সংক্রমণের হার বৃদ্ধি পাওয়ায় গত বুধবার বান্দরবান সদর ও রুমা উপজেলাকে রেড জোন ঘোষণা করে লকডাউন করা হয়। -ডেস্ক