(দিনাজপুর২৪.কম) রংপুরের পীরগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হসিনার আসনেও নির্বাচন করার ইঙ্গিত দিলেন সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এছাড়া, প্রস্তাবিত বাজেটে করের কারণে জনজীবন অস্থির হয়ে উঠেছে বলেও মন্তব্য করেন তিনি।

আজ সকালে রংপুর পল্লী নিবাসে সাংবাদিকদের সাথে আলাপকালে এরশাদ বলেন, রংপুরের ছয়টি আসনসহ সারাদেশের ৩০০ আসনেই আমরা প্রার্থী ঠিক করেছি। এরমধ্যে ১০০ আসনে আমরা জয়ী হবো। জয়ী হওয়ার মতো আমাদের আরো ৩০টি আসন আছে।

এসময় বাজেট প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, এই বাজেট হওয়া উচিৎ ছিল নির্বাচনী বাজেট। কিন্তু তা না করে এমন করের বোঝা চাপিয়ে দিলো সরকার, মানুষের জানপ্রাণ অস্থির হয়ে গেছে। কেউ এই বাজেট গ্রহণ করতে পারেনি। এই বাজেটে কেউ খুশি নয়। কৃষক খুশি নয়, চাকরীজীবি খুশি নয়, ব্যবসায়ী খুশি নয়, রিকশাওয়ালা খুশি নয়, ঠেলাগাড়িওয়ালা খুশি নয়। কেউ খুশি নয়।

এসময় হুসেইন মুহম্মদ এরশাদের সাথে উপস্থিত ছিলেন, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, সেক্রেটারি এসএম ইয়াসির, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শাফিউল ইসলাম শাফীসহ দলীয় নেতাকর্মীরা। -ডেস্ক