(দিনাজপুর২৪.কম) বাগদানটা কি সেরেই ফেললেন বলিউড স্টার সালমান খান? নাহলে তার অনামিকায় সোনার আংটি কেন? সোমবার এ খবরে তোলপাড় বলিউড পাড়া। নানা গুঞ্জন চলছে ভক্তদের মাঝেও।

তাহলে স্ত্রী হিসেবে কি সালমান রোমানিয়ার টিভি প্রেজেন্টার লুলিয়া ভান্তুরকেই বেছে নিলেন? কিন্তু এখনো পর্যন্ত দু’জনেই সম্পর্কের কথা স্বীকার করেননি। যদিও এখানে সেখানে তাদের দুইজনকে একসঙ্গে দেখা গেছে অনেকবার। এমনকি সালমানের বাড়িতে লুলিয়াকে কয়েকবার দেখা গেছে। সালমানের বোনের বিয়েতেও চিফ গেস্ট ছিলেন এই রোমানিয়া সুন্দরী।

এদিকে মাস দুয়েক আগেই সালমান ও লুলিয়াকে একসঙ্গে দুবাইয়ের একটি গয়নার দোকানে দেখা গিয়েছিল। তখনই ছড়ায় বাগদানের কথা ছড়ায়। এবার আবারও বাগদানের খবরে সরগরম বলিউড।

তবে সবচেয়ে বড় গুঞ্জন ছড়িয়েছে সালমানের হাতের আঙটি নিয়ে। তার ডানহাতের অনামিকায় একটি চকচকে আংটি দেখা যাচ্ছে আজকাল। কোত্থেকে এলো? আবার ‘সুলতান’র সেটে দু’জনকে একসঙ্গে দেখা যাচ্ছে নিয়মিত। খোশমেজাজে গল্প করছেন, সময় কাটাচ্ছেন, যেদিক খুশি ঘুরে বেড়াচ্ছেন।

উল্লেখ্য, ‘জয় হো’ ছবির লোকেশন দেখতে রোমানিয়ায় গিয়ে প্রথমবার লুলিয়ার সাথে কথা সালমান খানের। এরপর বহু জল ঘোলা হয়েছে। সালমানের সঙ্গে লুলিয়াকে জড়িয়ে বিশ্বব্যাপী মিডিয়ায় নানান মুখরোচক খবর ছড়িয়েছে। কিন্তু সালমান খান ও লুলিয়ার বন্ধুত্ব আরো গাঢ়ই হয়েছে বলা যায়। শুধু তাই না, সালমান খানের অনেক পারিবারিক অনুষ্ঠানেও লুলিয়াকে দেখা গেছে বহুবার। সর্বশেষ গুঞ্জন ছড়িয়ে ছিল গত বছরের শেষের দিকে, বলা হয়েছিল লুলিয়ার সাথে সালমানের এনগেজড হয়ে গেছে।   -ডেস্ক