(দিনাজপুর২৪.কম) ম্যাজিকাল? মিস্ট্রিয়াস? ম্যাগনিফিসেন্ট? আমরা তো আমাদের তারকা খেলোয়াড় মুস্তাফিজের জন্য বিশেষণের সংকটে পড়ে যাচ্ছি!’ কাল হায়দরাবাদ সানরাইজার্সের অফিশিয়াল টুইটারে এসব কথাই বলা হয়েছে। আইপিএলে মুস্তাফিজের যা পারফরম্যান্স তাতে সংকটে পড়ছেন তো আসলে সবাই? কালই যেমন আইপিলের ইতিহাসে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রথম বাংলা শোনা গেলো। এমনিতে রমিজ রাজা বাংলাদেশে ব্যাপক অজনপ্রিয়। কিন্তু কাল তিনিও ভাষা খুঁজে পাচ্ছিলেন না। বারবারই কেবল বলছিলেন, স্পেশাল টেলেন্ট। আর ম্যাচ সেরার পুরস্কার নিয়ে মুস্তাফিজ বললেন, সবাইকে অনেক ধন্যবাদ। গেমটা অনেক ভালো হয়েছে। সবাই অনেক এনজয় করেছেন।
আর ম্যাচ শেষে মুস্তাফিজের অধিনায়ক ডেভিড ওয়ার্নার বললেন, মুস্তাফিজের মতো প্রতিভা ক্ষণজন্মা। বিরল। বাংলাদেশের সৌভাগ্য, এই প্রতিভা অন্য কোনো দেশ নয়, পেয়েছে বাংলাদেশ। ভিন্ন ভিন্ন গতিতে বল করতে পারা আর বিভিন্ন গোপন অস্ত্রের ব্যবহার এক কথায় অসাধারণ। মুস্তাফিজের মতো প্রতিভা পেয়ে বাংলাদেশ  গর্ব করতেই পারে।
কোচ টম মুডি ইনস্টাগ্রামের একটা ছবি পোস্ট করেছেন। মুস্তাফিজের মুখে কেক মাখিয়ে দিচ্ছেন হায়দরাবাদের মেন্টর ভিভিএস লক্ষ্মণ। সেটারই ক্যাপশনে লিখেছেন, ফিজের জন্য কেক উদযাপন! ম্যান অব দ্য ম্যাচ হওয়ার জন্য মুস্তাফিজ তোমাকে অভিনন্দন। কী অসাধারণ পারফরম্যান্স।-ডেস্ক