1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  6. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  7. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  8. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  9. news@dinajpur24.com : nalam :
  10. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  11. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  12. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  13. jcsuave@yahoo.com : vaniabarkley :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৫:৪৭ অপরাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

  • আপডেট সময় : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০১৬
  • ১ বার পঠিত

pm-dinajpur24(দিনাজপুর২৪.কম) শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে ধানমণ্ডির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার সকাল পৌনে ৮টার দিকে প্রধানমন্ত্রী হিসেবে তিনি এ শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে থাকেন তিনি। পরে আওয়ামী লীগ সভাপতি হিসেবে মন্ত্রিপরিষদ সদস্য ও দলটির শীর্ষ নেতাদের নিয়ে প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান।

এর আগে, সকাল ৭টার দিকে মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সকাল সাড়ে ৭টার কিছু আগে ধানমণ্ডির বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে আসেন প্রধানমন্ত্রী। প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের আগে বঙ্গবন্ধু ভবনের ভেতরে যান প্রধানমন্ত্রী। সেখানে কিছুক্ষণ অবস্থান করেন।

এ সময় আওয়ামী লীগের শীর্ষ নেতাদের মধ্যে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, সতীশ চন্দ্র রায়, সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, সাহারা খাতুন, আব্দুর রাজ্জাক, ফারুক খান, আব্দুল মান্নান, যুগ্ম সম্পাদক মাহবুব-উল আলম হানিফ ও দীপু মনি প্রমুখ।

প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু ভবন এলাকা ছেড়ে যাওয়ার পর সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হয়। এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগসহ দলটির বিভিন্ন সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠন, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। -ডেস্ক

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর