(দিনাজপুর২৪.কম) বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের প্রার্থী গোলাম মো: সিরাজসহ অন্যান্য নেতৃবৃন্দ ব্যাপক গণসংযোগ করছেন। ব্যাপক প্রচারণায় বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিত বগুড়া সদর আসন ধানের শীষময় হয়ে উঠেছে।

মো: সিরাজ বৃহস্পতিবার সকালে বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়নে গণসংযোগ শুরু করেন। দলীয় নেতৃবৃন্দকে নিয়ে ওই ইউনিয়নের তেলিহারা পশ্চিমপাড়া, তেলিহারা উত্তরপাড়া, তেলিহারা বউ বাজার, শেখেরকোলা বোর্ড বাজার, মহিষবাথান বাজার ও বালাকৈগাড়ী গ্রামে গথসভা ও গণসংযোগ করেন।

এ সময় তিনি বলেন, বগুড়াবাসী খালেদা জিয়ার মুক্তি চায়, তারা তারেক রহমানের দেশে ফেরা নিশ্চিত চায়। তাই আপনারা ২৪ জুন সকালে ধানের শীষে ভোট দেয়ার জন্য কেন্দ্রে যান। তিনি বলেন, এ সরকার বগুড়ার উন্নয়ন করতে চায় না। আমি বগুড়াবাসীর উন্নয়নে সংসদে সর্বাত্মক চেষ্টা করবো। বগুড়া থেকেই খালেদা জিয়ার মুক্তি আন্দোলন শুরু হবে। তিনি এসময় খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য দোয়া চান।

এসময় তার সাথে ছিলেন সাবেক জেলা সভাপতি রেজাউল করিম বাদশা, সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, মাহবুবর রহমান হারেজ, সদর উপজেলা সভাপতি মাফতুন আহমেদ খান রবেল, শরাফত জামান পাশা, অধ্যক্ষ রফিকুল ইসলাম, রেজাউল করিম বাবলু, ওমর ফারুক খান, শামিমা আক্তার পলিন, মনিরুজ্জামান মনি, শাকিল, নাজমা আক্তার, রশিদুল ইসলাম মৃধা, সৈয়দ আব্দুল গফুর দ্বারা, মাজেদুর রহমান জুয়েলসহ স্থানীয় নেতৃবৃন্দ প্রমুখ।

বিকেলে তিনি লাহিড়ীপাড়া ইউনিয়নের বিভিন্ন পয়েন্টে পথসভায় বক্তব্য দেন এবং ভোটারদের সাথে গণসংযোগ করেন।

এদিকে, চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু ও কেন্দ্রীয় নেতা আলী আজগর তালুকদার হেনাসহ অন্যান্য নেতৃবৃন্দ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। -ডেস্ক