(দিনাজপুর২৪.কম) বগুড়ার শাজাহানপুরে ঢাকা-বগুড়া মহাসড়কে বাস-ট্রাক-টেম্পুর সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল ৬টার দিকে শাজাহানপুর উপজেলার মাঝিড়া ক্যান্টনমেন্ট গেটের সামনে দুর্ঘটনাটি ঘটে। নিহতদের মধ্যে দুজন হলেন শাজাহানপুর উপজেলার ডেমাজানী হিন্দুপাড়ার কালীদাস (৭২) এবং একই উপজেলার অটোটেম্পু চালক শাহ জামাল (৩৪)। বাকি দুজনের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়া দিক থেকে একটি সিএনজি চালিত অটোটেম্পু ঢাকা দিকে যাচ্ছিল। মাঝিড়া ক্যান্টনমেন্ট গেটের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে স্পিডব্রেকারে ব্রেক করলে পিছন দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে টেম্পুটি নিয়ন্ত্রণ হারিয়ে ডান পাশে ছিটকে গেলে, ঢাকা থেকে আসা (বিপরিত দিক) শাওন পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে টেম্পুটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই তিনজন মারা যান। অপর একজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সেখানে মারা যান।

হাইওয়ে পুলিশ ক্যাম্পেরে উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর জানান, মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। শাওন পরিবহন নামের বাসটি আটক করা হয়েছে। -ডেস্ক