প্রিয় শিল্পীকে শেষ শ্রদ্ধা জানাতে এসেছেন শোভাকাঙ্খি ও ভক্তরা। পুরোনো ছবি

(দিনাজপুর২৪.কম) প্রিয় শিল্পীকে শেষবারের মতো দেখতে রাজশাহী শহরের সিটি চার্চে এসেছেন সংগীতপ্রেমীরা। ফুলে ফুলে সজ্জিত হয়েছে প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোরের মরদেহ। পরিবারের সদস্যরা ও শুভাকাঙ্খি-ভক্তরা তাকে শেষ শ্রদ্ধা জানাতে এসেছেন।

আজ সকালে বরেণ্য এই সংগীতশিল্পীর মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘর থেকে সরাসরি নগরীর সিটি চার্চে নিয়ে আসা হয়। সকাল ৯টায় সেখানে শুরু হয় ধর্মীয় আচার অনুষ্ঠান। এরপর পরিবার প‌রিজন নিয়ে প্রিয় গায়ককের জন্য প্রর্থানা করেন ফাদ‌ার। প্রার্থনা শেষে সাধারণের শ্রদ্ধা জানাতে চার্চের সামনে রাখা হয় শিল্পীর মরদেহ।

এন্ড্রু কিশোরকে শেষ শ্রদ্ধা জানাতে রাজশাহীতে উপস্থিত হয়েছেন চিত্রনায়ক ও বাংলাদেশ চলচ্চিত্র সংগঠনের সাধারণ সম্পাদক জায়েদ খান, অভিনেতা জয় চৌধুরী ও মারুফ।

চার্চের আয়োজন শেষ হলে এন্ড্রু কিশোরকে নিয়ে যাওয়া হবে রাজশাহীর কালেক্টরেট মাঠের পাশে খ্রিষ্টানদের কবরস্থানে। সেখানেই বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় যাবেন এদেশের প্লেব্যাক সম্রাট।

উল্লেখ্য, গত ৬ জুলাই সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে মারা যান দেশের প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। গত বছরের সেপ্টেম্বর থেকে ক্যানসারে (নন-হজকিন লিম্ফোমা) আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন এন্ড্রু কিশোর। ৯ মাস পর গত ১ জুন রাত আড়াইটার একটি বিশেষ ফ্লাইটে দেশে ফিরেছিলেন তিনি। -ডেস্ক