মোঃ আফজাল হোসেন (দিনাজপুর২৪.কম) দিনাজপুরের ফুলবাড়ীতে জমির মালিক মোস্তাফিজুর রহমান (দুলাল) আদালতে রায় পাওয়ার পরেও জমির দখলদার জমির দখল ছাড়ছে না।
ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী ইউপির বিশিষ্ট্য সমাজসেবক ও সংগঠক মোঃ মোস্তাফিজুর রহমান দুলাল এর লিখিত অভিযোগে জানান যায়, ফুলবাড়ী উপজেলা ফুলবাড়ী, জেএলনং-৪৭, খতিয়ান নং-এসএ-১৪২, দাগনং-১৯৯, পরিমান-৮৭ শতক জমি আলাদীপুর ইউপির ভিমলপুর গ্রামে মৃত এনামুল হক এর পুত্র মোঃ ছাহেরুল ওরফে রেজওয়ান হক ও অন্যান্য গংরা ষড়যন্ত্রমূলক ভাবে জাল দলিল সৃষ্টি করে মোঃ মোস্তাফিজুর রহমান দুলাল এর নিজ জমি দখল করে রেখেছে। এই জমি সংক্রান্ত বিষয়ে ফুলবাড়ী সহকারী জজ আদালত দিনাজপুর এ মামলা করেন। যাহার মামলা নং-১০/২০১১ অন্য। বিজ্ঞ বিচারক কাগজপত্র পর্যালোজনা করে প্রকৃত জমির মালিক মামলার বিবাদী মোঃ মোস্তাফিজুর রহমান দুলাল এর পক্ষে রায় প্রদান করেন। রায় প্রদানের পরেও জাল কাগজ সৃষ্টি কারী মোঃ ছাহেরুল ওরফে রেওজয়ান হক ষড়যন্ত্রমূলক ভাবে জমি দখলে রেখেছেন।
একই ভাবে ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির রাজারামপুর গ্রামের মৃত সমশের আলী মন্ডলের পুত্র মোঃ এরশাদুল হক মন্ডল ও তার গংরা মৌজা রাজারামপুর, জেএলনং-১২১, খতিয়ান নং-এসএ-৩৯, দাগনং-২৬৩৯, পরিমান-৮৪শতক ও মৌজা রাজারামপুর, জেএলনং-১২১, খতিয়ান নং-এসএ২৪২, দাগনং-২৭৩৬, পরিমান ৫৫ শতক এর মধ্যে ২৫ শতক, দুই দাগে মোট জমির পরিমান-১০৯ শতক। এই জমি সংক্রান্ত বিষয়ে বিশিষ্ট্য সমাজসেবক মোঃ মোস্তাফিজুর রহমান দুলাল দিনাজপুর জেলা জজ আদালতে একটি মামলা দায়ের করেন। মোকদ্দমা নং-৪১/২০১১মিস। ও সহকারী জজ আদালত ফুলবাড়ী-মোকদ্দমা নং-১০/২০০৫ অন্য। আদালত কাগজপত্র যাচাই অন্তে বিবাদী মোস্তাফিজুর রহমান দুলাল এর পক্ষে রায় প্রদান করেন। এর পরেও মামলার বাদি মোঃ এরশাদুল হক মন্ডল জাল কাজ তৈরি করে ঐ জমি দখল করে রেখেছে। এ ব্যাপারে বিশিষ্ট্য সমাজ সেবক মোঃ মোস্তাফিজুর রহমান দুলাল জাল কাগজ সৃষ্টি কারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে জমি ফেরত পেতে প্রশাসনের আসু হস্তক্ষেপ কামনা করেছেন।