(দিনাজপুর২৪.কম) দিনাজপুরের ফুলবাড়ীতে বিজিবি ক্যাম্প সংলগ্ন রাঙ্গামাটি ছোয়ানীতে গতকাল ২৪ আগষ্ট, ২০১৪ সোমবার ফ্রেন্ডস্ গ্রুপ (একটি সামাজিক উন্নয়ন মূলক সংগঠন) এর ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।
“ফ্রেন্ডস্ গ্রুপ” এর সভাপতি ও ২নং আলাদীপুর ইউপি ৩নং ওয়ার্ডের সদস্য মোঃ সিরাজুল ইসলাম এবং সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠাতা সদস্য মোঃ মজিদ তালুকদার ইমন এর উপস্থিতে সকাল ৯:০০ টায় জাতীয় পতাকা ও ক্লাবের পতাকা উত্তোলনের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচী শুরু হয়, সকাল ১১:০০ টায় প্রতিষ্ঠা বার্ষিকীর আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়, দুপুর ১:০০ টায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়, রাত ৮:০০ টায় ক্লাব কার্য্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় উপস্থিত থেকে বক্তব্য রখেন, ফ্রেন্ডস্ গ্রুপের উপদেষ্ঠা ও বঙ্গবন্ধু কলেজের সহকারী অধ্যাপক মোঃ নজিবর রহমান, ফ্রেন্ডস্ গ্রুপের  সভাপতি ও ২নং আলাদীপুর ইউপি ৩নং ওয়ার্ডের সদস্য মোঃ সিরাজুল ইসলাম এবং সাধারণ সম্পাদক মোঃ মজিদ তালুকদার ইমন। জরুরী কাজে অন্যত্র থাকায় অনলাইনের মাধ্যমে সকল সদস্যদের শুভেচ্ছা জানান, ফ্রেন্ডস্ গ্রুপের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন।
বক্তারা বলেন,  ১৯৯৬ সালের ২৪ আগষ্ট ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন এর উদ্যোগে “ফ্রেন্ডস্ গ্রুপ” প্রতিষ্ঠা হয়, ফ্রেন্ডস্ গ্রুপের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন এর কৃতজ্ঞতা প্রকাশ করেন ।
আলোচনা সভা শেষে রাত ১০:০০ টায় প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়। সর্বশেষ রাত ১১:০০ টায় জনসাধারণের জন্য বিশেষ নৈশভোজ অনুষ্ঠিত হয়।

মোস্তাফিজুর রহমান সুমন -প্রেসরিলিজ