মোঃ আফজাল হোসেন (দিনাজপুর২৪.কম) ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সভাকক্ষে পরিবার পরিকল্পনা সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন উপলক্ষে এক এ্যাডভোকেসি সভা উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মোঃ ইসমাইল হোসেন এর সভাপতিত্বে গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় অনুষ্ঠিত হয়। এ্যাডভোকেসি সভার সভাপতি ও উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মোঃ ইসমাইল হোসেন এতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এবারের প্রতিপাদ্য বিষয় ছিল “পরিবার পরিকল্পনা সেবা গ্রহনকরি কৈশর কালীন মাতৃত্ব রোধ করি-২০ এর আগে গর্ভ ধারন নয়”।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপ পরিচালক , পরিবার পরিকল্পনা দিনাজপুর এর ড. আবু নসর নুরুল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী উপজেলা সমবায় অফিসার হাফিজুর ইসলাম , ডা. রইচ উদ্দীন, ফুলবাড়ী উপজেলা সহকারী প্রোগ্রাম অফিসার (আইটিসি) মোঃ মাহামুদুল হাসান চৌধুরী।
এসময় অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন, ডা. হাসান মুনতাসির, ডা. অমল চন্দ্র, এফ পি আই এর মোঃ আতিকুর রহমান। ফুলবাড়ী উপজেলার ৭টি ইউনিয়নের এবং পৌরসভার এফপিআই ও এফডাব্লু এর মাঠ কর্মীরা এ্যাডভোকেসি সভায় অংশ নেনে। আগামী ৭/১২/২০১৯ ইং থেকে ১২/১২/২০১৯ ইং পর্যন্ত পরিবার পরিকল্পনা , মা ও শিশু স্বাস্থ্য এবং কিশোর কিশোরিদের স্বাস্থ্য সেবা বিষয়ে ব্যাপক জনসচেতনতা বৃদ্ধি ও বিশেষ সেবা বৃদ্ধির লক্ষে এই সেমিনার অনুষ্ঠিত হয়। এ সময় পরিবার পরিকল্পনা বিভাগের সকল কর্মকর্তা, কর্মচারী এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিক গণ উপস্থিত ছিলেন।