(দিনাজপুর২৪.কম) রাজবাড়ীর সদর আসনের এমপি কাজী কেরামত আলীর গাড়ী বহরের সাথে ট্রাকের সংঘর্ষের ঘটনায় স্থানীয় এলাকাবাসী হামলা চালায় এমপির গাড়ি বহরে। এসময় কেরামত কাজীর গাড়ী বহরের ৪ টি গাড়ী ভাংচুর করা হয়েছে বলে জানা যায়। এসময় হামলায় আহত হয় কমপক্ষে ২০ ব্যক্তি। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ফরিদপুরের নূরু মিয়া বাইবাস সড়কের পিয়ারপুর নামক স্থানে সকাল ১০ টার দিকে এই ঘটনা ঘটে।
রাজবাড়ী সদর আসনের এমপি কাজী কেরামত আলী ২০টি গাড়ী বহর নিয়ে গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়া যাওয়ার পথে ফরিদপুর বাইপাস সড়কের পিয়ারপুর গোডাউনের কাছে একটি ট্রাকের সাথে গাড়িবহরের সংর্ঘষ হয়। এসময় গাড়ী বহরের লোকজন ট্রাকটির উপর হামলা চালায়। পরে স্থানীয় লোকজন গাড়ী বহরের উপর হামলা চালিয়ে চারটি গাড়ী ভাংচুর করে। এতে গাড়ীতে থাকা কমপক্ষে ২০ জন আহত হয় বলে জানা যায়।
ফরিদপুর সদর সার্কেল এএসপি আমিনুজ্জামান বলেন, ঘটনাটি জানার পর পুলিশ দ্রুত ঘটনা স্থলে ছুটে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তিনি বলেন, এমপি সাহেবের গাড়ীবহকে নিরাপদে গোপালগঞ্জের দিকে পাঠানো হয়েছে।
ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান বলেন, এঘটনায় দুইটি ট্রাক আটক করা হয়েছে। হামলার সাথে জড়িত থাকার অভিযোগে তিন ব্যক্তিকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।(ডেস্ক)