(দিনাজপুর২৪.কম) প্রেমের সম্পর্কের জের ধরে তিন দিন আগে বিবাহবন্ধনে আবদ্ধ হন সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার সালানচর গ্রামের মোহাম্মদ আলী (২২) ও রুমি খাতুন (১৬)।সোমবার বিকালে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের হরিণধরা এলাকার বজলুর রহমানের বাড়ি থেকে একই দড়িতে ঝুলন্ত অবস্থায় তাদের লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, সোমবার বিকালে হেমায়েতপুর হরিণধরা এলাকার নিজ ভাড়া ঘরের আড়ার সঙ্গে এক রশিতে ঝুলন্ত অবস্থায় দম্পতির লাশ দেখতে পায় বাড়ির অন্য ভাড়াটিয়ারা। পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।গত তিন আগে ওই দম্পতির বিয়ে হয়েছে বলে ভাড়াটিয়ারা জানান।নিহত রুমি খাতুন স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন। স্বামী মোহাম্মদ আলী একটি কলেজে পড়াশোনা করতেন।এলাকাবাসী জানান, দম্পতি প্রেম করে বিয়ে করায় দুই পরিবারের সদস্যরা তাদের বিয়ে মেনে না নেয়ায় তারা আত্মহত্যা করেছেন।

এ বিষয়ে সাভার মডেল থানার এসআই অখিল খন্দকার বলেন, ময়নাতদন্তের পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা। নিহত দম্পতির লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।-ডেস্ক