(দিনাজপুর২৪.কম) জনপ্রিয় মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা। কাজ ছাড়াও তিনি নানা কারণে বিভিন্ন আলোচনায় থাকেন তিনি। আর এবার প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে নতুন আলোচনার জন্ম দিলেন এই অভিনেত্রী ও মডেল।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রেমিকের সঙ্গে একটি অন্তরঙ্গ ছবি পোস্ট করেন পিয়া বিপাশা। ছবিতে দেখা যাচ্ছে তারা উভয়কে জড়িয়ে রেখেছেন। তবে এখনো প্রেমিকের নাম পরিচয় প্রকাশ করেননি এই অভিনেত্রী। ছবিতেও প্রেমিকের মুখ দেখা যাচ্ছে না।

ছবির ক্যাপশনে পিয়া লিখেছেন ‘তোমার প্রতি আমার ভালোবাসা শেষ হবে না। আমার হায়াতি। আলহামদুলিল্লাহ।’ এরই মধ্যে ৩৪ হাজারের বেশি লাইক পড়েছে ছবিটিতে।

সম্প্রতি এ বিদেশি প্রেমিকের সঙ্গে বাগদানও সেরে নিয়েছেন পিয়া বিপাশা। চলতি বছরের ২১ জুলাই বাংলাদেশে তাদের আংটি বদল হয়েছে। শিগগিরই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এমনটাই কিছুদিন আগে জানিয়েছিলেন তিনি।

পিয়া বিপাশা জানান, পরিবারের পছন্দেই বিয়ে করছেন তিনি। তার হবু বর বাংলাদেশের নাগরিক নন, তিনি ইউরোপের নাগরিক। আর্মিতে চাকরি করেন।

এর আগেও পিয়া বিপাশা বিয়ে করেছিলেন। তবে সে সংসার টেকেনি। তার একমাত্র মেয়ে সোহা ইন্টারন্যাশনাল স্কুল ঢাকায় (আইএসডি) গ্রেড টুতে পড়ে। -ডেস্ক