(দিনাজপুর২৪.কম) মুক্তি পেয়েছিল ২৮ এপ্রিল। এক মাস পেরিয়ে গেলেও এখনো ‘বাহুবলী’ জ্বর থেকে বেরতে পারেননি সিনেপ্রেমীরা। দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক মহলেও এখনো দাপিয়ে বেড়াচ্ছে ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’। আর বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়ে এখন ভারতীয় সিনেমার ‘ফার্স্ট বয়’-এর তকমা পকেটে পুরেছেন প্রভাস। সমালোচকদের মতে, বহু ক্ষেত্রে বলিউডের তিন খানকেও টেক্কা দিচ্ছেন তিনি। এবার পারিশ্রমিকের দৌড়েও ৩ খানকে পেছনে ফেললেন প্রভাস। জানেন কি বাহুবলীর আকাশছোঁয়া সাফল্যের পর এখন কত টাকা নিচ্ছেন তিনি?
ঘনিষ্ঠ সূত্রে খবর, নতুন ছবির জন্য নাকি ৮০ কোটি টাকা চেয়েছেন প্রভাস! হ্যাঁ, ঠিকই শুনছেন। এই পরিমাণ টাকাই দাবি করেছেন স্বয়ং ‘বাহুবলী’।
এত দিন প্রভাসের পারিশ্রমিক ছিল ৫ কোটি টাকার মতো। শোনা গিয়েছিল, বাহুবলীর জন্য ২০ কোটি টাকার কাছাকাছি নিয়েছিলেন প্রভাস। এই ছবির বিপুল সাফল্যের পর তা এক লাফে বাড়িয়ে ৩০ কোটি করেছিলেন তিনি। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে প্রভাসই সবচেয়ে বেশি পারিশ্রমিক পান। বাহুবলীর পারিশ্রমিকের অঙ্কের বিচারে দেশের শীর্ষ স্থানীয় তারকাদের তালিকায় নামও তুলেছিলেন তিনি। তবে এ বার ছাপিয়ে গেলেন সবাইকে।
বি-টাউন সূত্রে খবর, এই মুহূর্তে ছবি পিছু শাহরুখ, আমির, সালমান ৪০-৪৫ কোটি টাকা চার্জ করেন। অক্ষয় কুমারের পারিশ্রমিক ৩৫-৪০ কোটির কাছাকাছি। অভিনেত্রীদের বেশির ভাগেরই পারিশ্রমিক ৬-১২ কোটির মধ্যে। কঙ্গনা রানাউত, কারিনা কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, আনুশকা শর্মা রয়েছে প্রথম তালিকায়। -ডেস্ক