(দিনাজপুর২৪.কম) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন দুই চিত্রনায়ক রিয়াজ আহমেদ ও ফেরদৌস আহমেদ। এজন্য বুধবার (১২ ডিসেম্বর) সকালে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার উদ্দেশে ঢাকা থেকে প্রধানমন্ত্রীর সঙ্গে রওনা হয়েছেন তারা। বিষয়টি নিশ্চিত করে মুঠোফোনে আজ রিয়াজ বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচনী প্রচারণায় থাকার উদ্দেশ্যেই আমরা তার সঙ্গী হয়েছি। তবে আমাদের মূল উদ্দেশ্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করা। এরপর মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করবো। এটা নিঃসন্দেহে আমার জন্য অনেক ভালোলাগার বিষয়। অবশ্যই গর্বেরও বিষয়। চলচ্চিত্র পরিবারের প্রতিনিধি হয়েই আমরা মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচনী প্রচারণায় আছি।’ চিত্রনায়ক ফেরদৌস বলেন, ‘বুধ ও বৃহস্পতিবার সারাদিন মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে তার নির্বাচনী প্রচারণায় থাকছি আমরা। তার সঙ্গে বিভিন্ন ধরনের মিটিং, পথসভায় অংশগ্রহণ করবো। তবে সবার আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করবো। তার মাজার জিয়ারতের পরপরই আমরা মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করবো। সবার কাছে দোয়া চাই যেন ঠিকঠাক মতো আমরা আমাদের কাজ শেষ করে ঢাকায় ফিরতে পারি।

আর মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আমাদের আন্তরিক কৃতজ্ঞতা যে, তিনি তার নির্বাচনী প্রচারণায় আমাদেরকে সঙ্গে রেখেছেন। এটা চলচ্চিত্রের শিল্পী হিসেবে আমাদের জন্য গর্বের, আনন্দের।’ প্রসঙ্গত, এর আগে গত সেপ্টেম্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জাতিসংঘের ৭২’তম অধিবেশনে সফর সঙ্গী হন রিয়াজ ও ফেরদৌস।

এদিকে রিয়াজ এরইমধ্যে পপির বিপরীতে রেদওয়ান রনির নির্দেশনায় একটি ওয়াসিং পাউডারের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। আপাতত নতুন কোনো সিনেমায় কাজ করছেন না তিনি। পাশাপাশি ফেরদৌস অভিনীত এবং প্রযোজিত পোস্টমাস্টার ৭১’ সিনেমাটি আগামীকাল শুক্রবার মুক্তি পাবে। এছাড়াও তিনি নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। -ডেস্ক