(দিনাজপুর২৪.কম) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের প্রশ্নই আসে না। প্রধানমন্ত্রীর পদত্যাগের বিএনপির দাবি গাঁজাখুরি। সংবিধান মেনেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

বুধবার (২৮মার্চ) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সংসদে প্রতিনিধিত্বকারী দলগুলোর মাঝ থেকে নির্বাচনকালীন সরকার গঠন হবে। আর এটা পুরোপুরি প্রধানমন্ত্রীর এখতিয়ার।

নির্বাচনী প্রক্রিয়া অনুযায়ী দেশে যথাসময়ে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলেও জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, নির্বাচনের সময় প্রধানমন্ত্রীর পদত্যাগের প্রশ্নই আসে না। প্রধানমন্ত্রী পদত্যাগ করলে দেশ চালাবেন কে? বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কি কারাগার থেকে বেরিয়ে এসে দেশ চালাবেন?

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে আসা না আসা বিএনপির নিজেদের ব্যাপার। সরকার কেন তাদের নির্বাচনে ডাকবে? যথাসময়ে নির্বাচনের প্রক্রিয়া অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। কারো জন্য নির্বাচন থেমে থাকবে না। নির্বাচনকালীন সময়ে নির্বাচন কমিশনকে সরকার সব ধরনের সহায়তা করবে। -ডেস্ক