(দিনাজপুর২৪.কম) আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশপাশে বুলেট ঘুরে বেড়ায়। তাকে হত্যার জন্য অন্তত ১৭ বার চেষ্টা করা হয়েছে। তবে আল্লাহ্ যাকে বাঁচান তাকে কেউ মারতে পারবে না।

শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার অষ্টজঙ্গল গ্রামে শেরেবাংলা উচ্চ বিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরণ উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।সভা শেষে মন্ত্রী নিজস্ব তহবিল থেকে শীতার্ত মানুষের মধ্যে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন।

মন্ত্রী বলেন, স্কুল-কলেজের এমপিও’র দাবি যারা করছেন তাদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেছেন, এ নিয়ে একটি সুচিন্তিত নীতিমালা তৈরি করা হচ্ছে। সে নীতিমালার মধ্যে যেসব স্কুল-কলেজ পড়বে সেসব প্রতিষ্ঠানগুলোকে এমপিওভুক্ত করা হবে। বাকিগুলোকে পরে এমপিওভুক্ত করা হবে। এ নিয়ে অনশন-ধর্মঘট করে কোনো লাভ নেই।

স্থানীয় বায়েক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুল হক মনিরের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন- কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন, আওয়ামী লীগ নেতা আল-মামুন ভূঁইয়া। এছাড়া সভায় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। -ডেস্ক