(দিনাজপুর২৪.কম) চিত্রনায়ক নিরব প্রায় পাঁচ বছর আগে মালয়েশিয়ার একটি ছবিতে অভিনয় করেছিলেন। ছবিটির নাম ‘বাংলাশিয়া’। এটি পরিচালনা করেছেন মালয়েশীয় পরিচালক নেমউউ। তবে নানা কারণে ছবিটির মুক্তি এতোদিন থমকে ছিলো। সম্প্রতি, নিরব অভিনীত ‘বাংলাশিয়া’ মালয়েশিয়ার ১১১টি হলে মুক্তি পেয়েছে।

এর মাধ্যমে প্রথম কোনো বাংলাদেশি নায়ক হিসেবে মালয়েশীয় ছবিতে অভিনয় করলেন। প্রিমিয়ার শোতে ছবিটি বেশ প্রশংসিত হয়েছে মালয়েশিয়ায়। সিনেমাটি মুক্তির পর দর্শকরা নিরবের বেশ প্রশংসা করছেন। অনেকেই তাকে হংকংয়ের জনপ্রিয় তারকা অ্যান্ডি লাও বলে সম্বোধন করছেন।

প্রডিজি মিডিয়া এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত ‘বাংলাশিয়া’-তে নায়ক নিরবের বিপরীতে অভিনয় করেছেন সিঙ্গাপুরের অভিনেত্রী আতিকা সোহাইমি।এছাড়াও, নিরব অভিনীত ‘টার্গেট’, ‘আব্বাস’, ‘রৌদ্রছায়া’ এবং ‘হৃদয়জুড়ে’ ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

বাংলাদেশে সিনেমাটি হয়ত সামনে মুক্তি পাবে বলে জানান নিরব। তিনি বলেন, ছবির প্রচারণার কাজে ছবির টিমের সাথে সিনেমা হলগুলো ঘুরে ঘুরে দেখছি। গতকাল ছবিটি মুক্তির পর বেশ সাড়া পাচ্ছি। প্রথম কোনো বাংলাদেশি নায়ক হিসেবে মালয়েশিয়ান ছবিতে অভিনয় করেছি।এটি তো সত্যিই আমার জন্য আনন্দের ও গর্বের। বৃহস্পতিবার থেকে মালয়েশিয়ার ১১১টি হলে চলছে। তাদের আতিথেয়তা আমাকে মুগ্ধ করেছে।

গতকাল ছবিটি মুক্তি পেলেও এর আগে মঙ্গলবার মালয়েশিয়ার সানওয়ে টিজিভি সিনেমাস-এর দুটি হলে ছবিটির প্রিমিয়ার হয় বলে জানান নিরব। এতে পরিচালকসহ সিনেমার কলাকুশলীরা উপস্থিত ছিলেন। প্রিমিয়ারে ছবিটি বেশ প্রশংসিত হয়। -ডেস্ক