ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

(দিনাজপুর২৪.কম) স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমন যে কোন মূল্যে ঠেকানোর ঘোষণা দিয়েছে প্রগতিশীল ছাত্র জোট। গতকাল বুধবার সন্ধ্যায় প্রগতিশীল ছাত্র জোটের মশাল মিছিল পরবর্তী সমাবেশ থেকে এই ঘোষণা দেওয়া হয়েছে। মশাল মিছিলটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্র (টিএসসি) থেকে শুরু হয়ে শামসুন্নাহার হল শাহবাগ প্রদক্ষিণ করে কাঁটাবন মোড় হয়ে টিএসসি এসে শেষ হয়।

সবাবেশে বিপ্লবী ছাত্র যুব আন্দোলনের সভাপতি অনিক বলেন, এই তথাকথিত স্বাধীনতার মাসে গুজরাটের কসাই নরেন্দ্র মোদি বাংলাদেশে আসছে। আমরা বাংলাদেশের জনগণ এবং আমাদের সহযোদ্ধাদের নিয়ে গুজরাটের কসাই, দক্ষিণ এশিয়ার শত্রু মোদিকে ঠেকাব এবং তার এদেশীয় দালাল সরকার হাসিনাকে উৎখাত করব। এর মাধ্যমেই কেবল আমরা আমাদের কমরেডদের মুক্ত করতে পারি এবং বাংলাদেশকে মুক্ত গণতান্ত্রিক সমাজ হিসেবে গড়ে তুলতে পারি।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সভাপতি আল কাদেরী জয়, আজ সারাদেশ কারাগারে পরিণত হয়েছে। সতেরো কোটি সাধারণ মানুষ এই কারাগারে বন্দি জীবনযাপন করছে। বাংলাদেশ পুলিশি রাষ্ট্রে পরিণত হয়েছে। পুলিশি রাষ্ট্র এবং কারাগার এটি ভাঙা ছাড়া এদেশের মানুষের মুক্তি আসবে না। -ডেস্ক