(দিনাজপুর২৪.কম)হঠাৎ করে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন সংসদে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। চিকিৎসা শেষে এখন তিনি কিছুটা সুস্থ হয়ে গুলশানের বাসায় সম্পূর্ণ বিশ্রামে রয়েছেন। চিকিৎসকের পরামর্শে আরও কয়েকদিন তাকে বিশ্রামে থাকতে হতে পারে বলে জানিয়েছেন বিরোধী নেতার ঘনিষ্টসূত্র।সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে হঠাৎ করে রওশন এরশাদের শারীরিক অবস্থার অবনতি ঘটে। তাকে গুলশানের বাসায় বিশেষজ্ঞ চিকিৎসকের অধীনে চিকিৎসা সেবা দেওয়া হয়।

রওশনের এক ব্যক্তিগত কর্মকর্তা বলেন, ”ম্যাডাম অসুস্থ হয়ে পড়েছিলেন। আশঙ্কা করেছিলাম তিনি স্ট্রোকে আক্রান্ত হয়েছেন কি না। কিন্তু চিকিৎসার পর জানা গেছে আল্লাহর রহমতে তিনি আশঙ্কামুক্ত। বর্তমানে তিনি আগের চেয়ে সুস্থ আছেন এবং বাসায় সম্পূর্ণ বিশ্রামে রয়েছেন।”

হঠাৎ করে অসুস্থতার কারণে রওশন এরশাদ সংসদ অধিবেশনে যোগ দেননি। দলের নেতাকর্মীদেরও দেখা দিচ্ছেন না। পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত প্রথম রোজা থেকে কয়েকদিন তার রমজানের কর্মসূচি থাকছে না।

এদিকে মাহে রমজান উপলক্ষ্যে দেশবাসীসহ বিশ্বের ধর্মপ্রাণ মুসলমানদের শুভেচ্ছা জানিয়েছেন রওশন এরশাদ। বৃহস্পতিবার এক বাণীতে তিনি বলেন, ”রমজান মানুষের মনের সকল প্রকার হিংসা-বিদ্বেষ, সংকীর্ণতা, কুটিলতা পরিহার করে ভাতৃত্বের বন্ধনে আবদ্ধ করবে। একে অপরের সুখে সুখি-দুঃখে দুঃখি হবে। বয়ে আনবে অনাবিল সুখ, শান্তি ও পবিত্রতা।”(ডেস্ক)