(দিনাজপুর২৪.কম) স্বচ্ছ সাংস্কৃতিক সংস্থা, ঢাকার আয়োজনে সম্প্রতি বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় সংগীত ও নৃত্যকলা মিলনায়তনে জনপ্রিয় কন্ঠশিল্পী ও চ্যানেল আই ক্ষুদে গানরাজ চ্যাম্পিয়ন নুজহাত সাবিহা পুষ্পিতা‘র মৌলিক গানের একক অ্যালবাম “অনুভবে তুমি” এর আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মোঃ ফজলে রাব্বী মিয়া এমপি, মাননীয় ডেপুটি স্পীকার, বাংলাদেশ জাতীয় সংসদ। বিশেষ অতিথি ছিলেন মোঃ আশরাফুল আলম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী, রংপুর গণপূর্ত জোন, রংপুর। রূপালী ব্যাংক এর ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর আলম। আলোচক ছিলেন সংগীত ব্যক্তিত্ব ফেরদৌস আরা, ইঞ্জিনিয়ার এস এম গোলাম মোস্তফা এবং বিশিষ্ট সুরকার ও গীতিকার লোকমান হাকিম। অনুষ্ঠানে সূচনা বক্তব্য রাখেন অনুষ্ঠান আহবায়ক আহমেদ কবিরুল ইসলাম। সভাপতিত্ত্ব করেন সংগঠনের সভাপতি এস এম আমজাদ হোসেন দীপ্তি।

প্রধান অতিথি বলেন, দেশকে অপশক্তি ও অপসংস্কৃতি মুক্ত করতে শুদ্ধ সংগীত চর্”ার কোন বিকল্প নেই। সাংস্কৃতিক অঙ্গনকে বিস্তৃত করতে হলে পুষ্পিতার মতো শিল্পীদেরকে সঠিক পৃষ্ঠপোষকতা প্রদান করতে বিত্তবানদের প্রতি তিনি আহবান জানান।

বিশেষ অতিথি আশরাফুল আলম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করতে হলে সকলের সম্মিলিত প্রয়াস একান্ত জরুরী। পর্যাপ্ত সহযোগিতা পেলে পুষ্পিতা একদিন আরও বিকশিত হবে এবং ভবিষ্যতে একজন গুণী শিল্পী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবে বলে আমার বিশ^াস।

ফেরদৌস আরা বলেন, প্রতিভাবান শিল্পীদেরকে অন্বেষন করে তাদের প্রতিভা বিকাশের সুযোগ করে দেওয়া আমাদের কর্তব্য।শুদ্ধ সংগীত চর্চায় পুষ্পিতা আরও বিকশিত হোক, আপন মহিমায় মহিমান্বিত হয়ে নিজেকে একজন বরেণ্য শিল্পী হিসাবে প্রতিষ্ঠিত করুক।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শিল্পীর পরিবেশনায় অনুষ্ঠিত হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক পর্ব। শিল্পী নিজের অ্যালবামের গানসহ বিভিন্ন গান পরিবেশন করে দর্শক শ্রোতাদের মুগ্ধ করেন। -প্রেসরিলিজ