(দিনাজপুর২৪.কম) পুলিশের ব্যর্থতার কারণেই রংপুরের গঙ্গাচড়া উপজেলার ঠাকুরপাড়াতে হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাড. সুব্রত চৌধুরী। তিনি বলেন, ফেসবুকে কথিত স্টাটাস নিয়ে পুলিশ আগে থেকে সতর্ক হলে এমন ঘটনা ঘটতো না। আজ সোমবার সকালে জাতীয় প্রেসক্লাবে আটটি সংগঠনের উদ্যোগে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়। আইনজীবী বলেন,  টিটু রায় গ্রেপ্তার হওয়ার পর তাকে পুলিশ একাধিক বার রিমান্ডে নিয়েছে। তিনি পুলিশের কাছে জবানবন্দি দিয়েছেন। তার রিমান্ড নিয়ে আমাদের সন্দেহ রয়েছে।

এখানে আরেকটি জজমিয়া নাটক হয়েছে কিনা সেটা নিয়েও আমদের সন্দেহ রয়েছে। কারণ আমরা দেখেছি যারা ফেসবুকে স্টাটাস দিয়েছে তারা ধরা ছোয়ার বাইরে রয়েছে। অন্যদিকে যারা কোন অপরাধ করেনি তারা জেল হাজতে রয়েছে। এসময় সংবাদ সম্মেলন থেকে ৬ টি  সুপারিশ করা হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাড. রানা দাস গুপ্ত, ব্লাস্ট এর নির্বাহী পরিচালক ব্যারিস্টার সারা হোসেন, নিজেরা করি’র সমন্বয়কারী খুশি কবির, বেলার প্রধান নির্বাহী অ্যাড. সৈয়দা রিজওয়ানা হাসান, বাংলাদেশ পুজা উদ্যাপন পরিষদের উপদেষ্টা কাজল দেবনাথ প্রমুখ। -ডেস্ক