cute-british-girl-dinajpur24(দিনাজপুর২৪.কম) প্রত্যেক পুরুষ তার জীবনসঙ্গী হিসেবে নিজস্ব পছন্দকে গুরুত্ব দেয়। একজন নারী হিসেবে আপনি যাকে নিজের সঙ্গী হিসেবে চান, অনেকসময় তাকে নাও পেতে পারেন। কারণ আপনাকে হয়ত তার পছন্দ নয়। তখন কার্যসিদ্ধি করতে কখনই নিজেকে পরিবর্তনের ভুল করবেন না। আপনি যেরকম সেরকমই থাকুন। দেখবেন আপনাকে ভাল লাগলে তিনি নিজে থেকে আপনার প্রেমে ধরা দেবেন। এবার দেখে নেওয়া যাক পুরুষরা সাধারণত কোন ধরনের নারীকে নিজের জীবনসঙ্গী হিসেবে পছন্দ করেন—

১। ক্রীড়াবিদ-

 সত্যি কথা বলতে পুরুষদের তুলনায় অনেক কমসংখ্যক মেয়ে খেলাধূলা করতে পছন্দ করে বা করে। কিন্তু অনেক পুরুষ আছেন যারা নিয়মিত খেলাধূলা করে থাকে এরকম মেয়ে পছন্দ করেন। যদি আপনিও নিয়মিত শরীরচর্চা বা কোনও খেলার সঙ্গে যুক্ত থাকেন, তাহলে লুকোবেন না। হয়ত আপনার এই কাজটিই সেই বিশেষ ব্যক্তির পছন্দ হতে পারে।

২। অতিরিক্ত প্রসাধনীর ব্যবহার-

 অনেক নারী আছেন, যারা তুচ্ছ থেকে তুচ্ছ কারণেই প্রসাধনীর সামগ্রী নিয়ে সাজতে বসে যান। দেখা যায়, অধিকাংশ ক্ষেত্রে পুরুষরা সেই মেয়েদের সঙ্গে মিশলেও তাদের জীবনসঙ্গী হিসেবে ভাবেন না। ‌তাই তাকে মুগ্ধ করতে অতিরিক্ত সাজ কখনই সঠিক পথ নয়।

৩। যিনি খেয়াল রাখেন-

 পুরুষরা নিজেদের জীবনসঙ্গীর মধ্যে সবসময় তাঁদের মা’‌কে খোঁজেন। তাই সবসময় চেষ্টা করবেন তার খেয়াল রাখার। এছাড়া যে সমস্ত মেয়েরা নিজের সঙ্গীর ওপর আধিপত্য দেখায়, তারাও কিন্তু পুরুষদের পছন্দের তালিকায় থাকেন।

৪। যিনি দায়িত্ব নিয়ে থাকেন-

অনেক নারী আছেন, যারা ছোট ছোট কাজগুলো অত্যন্ত দায়িত্ব সহকারে পালন করে থাকেন। পুরুষরা কিন্তু সেই মহিলাদের প্রতি আকৃষ্ট বেশি হন। তাই আপনিও যদি সেরকমই দায়িত্ব নিতে ভালবাসেন, তাহলে দেখবেন তিনি একদিন একদিন আপনার কাছের মানুষ হয়ে উঠবেন।

৫। সাহসী-

অধিকাংশ পুরুষ জীবনসঙ্গী হিসেবে এমন নারী পছন্দ করেন, যারা সাহসী পদক্ষেপ নিতে এক মুহূর্ত ভাবেন না, যারা যে কোনও ব্যাপারে সাহসের সঙ্গে এগিয়ে যায়, এমনকী সঙ্গীর প্র‌য়োজনে যে কোনও পদক্ষেপ নিতে পারে। নিজের মধ্যেও সেই সাহসটা আনুন। দেখবেন ঠিকই কাজ হয়ে যাবে। -ডেস্ক