pabna-dinajpur24(দিনাজপুর২৪.কম) পাবনার আটঘরিয়ায় পুলিশের কথিত ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। নিহতের নাম শরীফ হোসেন (৩০)। রোববার রাত ৩টার দিকে উপজেলার একদন্ত ইউনিয়নের সুতির বিল নামক স্থানে এ ঘটনা ঘটে। পুলিশের দাবি, নিহত শরীফ হোসেন সম্প্রতি পুলিশকে গুলি করার মামলার পলাতক আসামি ছিলেন।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার সরকার বলেন, গোপন সংবাদে আমরা জানতে পারি আটঘরিয়া থানার দুই এসআইকে গুলি করা মামলার পলাতক আসামিরা উপজেলার একদন্ত ইউনিয়নের সুতির বিল ছোট ব্রিজ এলাকা দিয়ে যাবে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে আগে থেকে অবস্থান নেয় পুলিশের একটি টহল দল। রাত ৩টার দিকে আসামীরা সেখান দিয়ে যাবার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুঁড়তে শুরু করে। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। বন্দুকযুদ্ধের এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে শরীফ নামের একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। আহত অবস্থায় তাকে আটঘরিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি শাটারগান, ৩ রাউন্ড গুলি, ৩টি গুলির খোসা, একটি রাম দা, একটি চাপাতি উদ্ধার করে পুলিশ। নিহত শরিফের বাড়ি সদর উপজেলার গাছপাড়া এলাকায় তার পিতার নাম মোতালেব।
উল্লেখ্য, গত ২৬ জানুয়ারী সকাল ১১টার দিকে আটঘরিয়া উপজেলার ডেঙ্গারগ্রাম ব্রিজের সন্দেহজনক একটি সাদা প্রাইভেটকারকে চ্যালেঞ্জ করেন আটঘরিয়া থানার এসআই মনির হোসেন ও তোফাজ্জল হোসেন। ওই সময় সন্ত্রাসীরা পুলিশকে গুলি করে পালিয়ে যায়। এতে গুলিবিদ্ধ হন দুই এসআই। এ ঘটনায় আলাদা দু’টি মামলা দায়ের করে পুলিশ। -ডেস্ক