(দিনাজপুর২৪.কম) দুর্নীতির মামলায় ‘পাকিস্তানপ্রেমী’ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার জেল অস্বাভাবিক কিছু নয় বলে মন্তব্য করেছেন সমাজকল্যাণমন্ত্রী ও ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে আয়োজিত এক সেমিনারে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। ‘কারাগারের রোজনামচা আন্দোলন সংগ্রামে ভূমিহীন বাস্তুহারা সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা’ শীর্ষক সেমিনারের আয়োজন করে বাস্তুহারা লীগ।

এদিন, খালেদা জিয়াকে পাকিস্তানপ্রেমী উল্লেখ করে রাশেদ খান মেনন বলেন, সেই পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ দুর্নীতির দায়ে তার পদ হারিয়েছেন। পাকিস্তানের দুর্নীতি দমন ব্যুরো নওয়াজ শরীফকে দেশ ত্যাগে নিষেধাজ্ঞা রাজি করেছে। বিভিন্ন দেশে দুর্নীতির দায়ে নেতাদের বিচার হচ্ছে। দুর্নীতির দায়ে খালেদা জিয়ার বিচার ও জেলে যাওয়া অস্বাভাবিক কিছু নয়।

সেমিনারে সমাজকল্যাণমন্ত্রী আরও বলেন, খালেদা জিয়ার কাছে বঙ্গবন্ধুর কারাগারের রোজনামচা পাঠানো উচিৎ। তাহলে তিনি বুঝতে পারবেন বঙ্গবন্ধুর আমলে রাজনীতি ও কারাগারের পরিস্থিতি কেমন ছিল। কারাগারে থেকে তিনি বাসার সুবিধা নিচ্ছেন বলেও মন্তব্য করেন সরকারের এই মন্ত্রী। -ডেস্ক