(দিনাজপুর২৪.কম) পরীমণি অভিনীত ‘আপন মানুষ’ ছবির আরও একটি গান প্রকাশ করা হলো। ‘প্রেম থেরাপি’ শিরোনামে নতুন এই গানটির ভিডিও বুধবার সন্ধ্যা ৬টায় ইউটিউবে প্রকাশ করা হয়েছে।

এর আগে, গত ২৩ এবৃহস্পতিবার রাতে ‘সূর্য কি হয় কিরণ ছাড়া’ শিরোনামে আপন মানুষ ছবিটি প্রথম গানটি প্রকাশ করা হয়। গানটিতে পরীমণির বিপরীতে দেখা যায় ছবিটিতে তাঁর সহশিল্পী বাপ্পী চৌধুরীকে। গানটিতে কণ্ঠ দিয়েছেন এই সময়ের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ইমরান ও ন্যান্সি।

সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ২৮ এপ্রিল মুক্তি পাবে ‘আপন মানুষ’। শাহ আলম মণ্ডল পরিচালিত ‘আপন মানুষ’ ছবির কাহিনীতে দেখা যাবে, সবার সঙ্গেই সবার খুব ভালো সম্পর্ক। তবে নানা জটিলতায় ছবির কাহিনী বাঁক নেবে।

এদিকে, নতুন এই ছবিটির মাধ্যমে আরও একবার পরী-বাপ্পীর রসায়ন দেখতে পাবে দর্শকরা। একই সঙ্গে শাহ আলম মণ্ডলের ছবিতে দ্বিতীয়বারের মতো কাজ করেছেন পরী। এর আগে শাহ আলমের ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মাধ্যমে রুপালি জগতে পদার্পণ ঘটে তাঁর।

‘আপন মানুষ’ ছবিতে পরী, বাপ্পি ছাড়াও অভিনয় করেছেন সুচরিতা, মিশা সওদাগর, শ্রাবণ শাহ, সাদেক বাচ্চু, প্রবীর মিত্র, কাজী হায়াৎ, রেহানা জলি, রেবেকা প্রমুখ। -ডেস্ক