(দিনাজপুর২৪.কম) প্রতিবারের মতো এবারও জমকালো আয়োজনের মধ্য দিয়ে নিজের জন্মদিন উদযাপন করেছেন সময়ের জনপ্রিয় নায়িকা পরীমনি। তারকাদের সরব পদচারনা মুখর হয়ে উঠে পরীর জন্মদিনের অনুষ্ঠান।

রাত ৮টায় ওই পাঁচ তারকা হোটেলের বলরুমে শুরু হয় পরীমনির জন্মদিন উদযাপন। তার আগে প্রথম প্রহরে রাত ১২টা ১ মিনিটে বাসায় কেক কেটে পরীমনিকে শুভেচ্ছা জানান তাঁর ঘনিষ্ঠ বন্ধুরা।

রাত আটটায় জন্মদিনের আয়োজন শুরু হলেও পরীমনি সবুজ ঘাসে মোড়ানো মঞ্চে কেক কাটতে ওঠেন রাত ১১টায়। মাঝের পুরোটা সময় হাসি আনন্দে মেতে ছিলেন তাঁর সহকর্মীদের সঙ্গে। পাশাপাশি ব্যস্ত ছিলেন ফটোশুটে।

জন্মদিনে পরীমনিকে শুভেচ্ছা জানাতে আসেন চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, সিয়াম আহমেদ ও তার স্ত্রী অবন্তী, আনিসুর রহমান মিলন, সজল, অভিনেত্রী মৌসুমী, রুনা খান, শবনম ফারিয়া, তানহা তাসনিয়া প্রমুখ।

জন্মদিনে প্রতিবারই ভিন্ন সাজ থাকে পরীমনির। এবার তিনি ধরা দিয়েছেন সাদা পরীর বেশে। পরনে ছিল সাদা গাউন। পুরো অনুষ্ঠানে পরীকে স্নিগ্ধ লাগছিল।

অতিথিদের হাসিমুখে বরণ করে নিয়ে পরীমনি বলেন, ‘প্রতিবছর আমার ডাকে সবাই ছুটে আসেন এটা খুব ভালো লাগে। আমি প্রিয় মানুষদের নিয়ে বিশেষ এ দিনটি উদযাপন করতে আনন্দ পাই। সবার কাছে আমার সামনের দিনগুলোর জন্য দোয়া চাই।’

‘স্বপ্নজাল’ ছবির এই নায়িকা এবার তাঁর জন্মদিনে ড্রেস কোড রেখেছিলেন। এবার ছেলেদের পোশাক ছিল সাদা আর মেয়েদের বেগুনি রঙের ড্রেস।

প্রতিবারের মতো এবারও জন্মদিনের দুপুরে পরীমনি ছুটে যান সুবিধাবঞ্চিত শিশুদের কাছে। তাদের সঙ্গে দুপুরের খাবার খেয়েছেন তিনি। পরীমনি বলেন, ‘প্রতিবারের মতো এবারও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে গিয়েছিলাম। তাদের সঙ্গে কাটানো সময়টা ছিল মধুর। মনের মধ্যে অন্য রকম একটা শান্তি পেয়েছি। তারাও আমাকে কাছে পেয়ে আনন্দে মেতেছিল।’ -ডেস্ক