(দিনাজপুর২৪.কম) পঞ্চগড়ের বোদা উপজেলায় মহাসড়কে ধান শুকাতে গিয়ে ট্রাকের ধাক্কায় ফুলেরা বেগম (৫৯) নামের এক নারীর মৃত্যু হয়েছে।  আজ রোববার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বোদা পৌর এলাকার পঞ্চগড়-দেবীগঞ্জ মহাসড়কের সর্দার পাড়ায় এ দূর্ঘটনা ঘটে। ফুলেরা বেগম ওই এলাকার আজিজুল হক মঙ্গলুর স্ত্রী।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে সকালে সর্দার পাড়া এলাকায় মহাসড়কে সিদ্ধ ধান শুকাতে যায় ফুলেরা বেগম। এ সময় দেবীগঞ্জ থেকে পঞ্চগড়গামী আল-আমিন ট্রেডার্স নামে একটি ট্রাক অন্য একটি গাড়িকে অভারটেক করতে গিয়ে ফুলেরাকে ধাক্কা দেয়। এ সময় মহাসড়ক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে চলে গেলে চালক ট্রাকটি ফেলে পালিয়ে যায়।

পরে বোদা থানা পুলিশ গিয়ে ট্রাকটিকে জব্দ করে। বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম নুরুল ইসলাম মহাসড়কে ধান শুকাতে গিয়ে ট্রাকের ধাক্কায় ওই নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয়রা জানান, চলতি আমন মৌসুমের শুরু থেকেই পঞ্চগড়-দেবীগঞ্জ জাতীয় মহাসড়কে বোদা থেকে দেবীগঞ্জ পর্যন্ত ধান শুকানোর প্রতিযোগিতা চলছে। ধান শুকানের জায়গা দখলের জন্য অনেকেই ভোর বেলা ধান নিয়ে মহাসড়কে গিয়ে বসে থাকেন।