(দিনাজপুর২৪.কম) পঞ্চগড়ে এক্সক্যাভেটরবাহী ট্রাক্টর উল্টে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। নিহতরা হলেন-ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার মুক্তার হোসেন (৩২) ও আব্দুর রহমান (৩০)। তারা দুজনেই এক্সক্যাভেটরের চালক ছিলেন। এ সময় সুকুমার নামে তাদের এক সহকারী আহত হয়। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় পঞ্চগড়-আটোয়ারী সড়কের কমলাপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রাতে এক্সক্যাভেটরবাহী ট্রাক্টরটি পঞ্চগড় থেকে আটোয়ারির দিকে যাচ্ছিল। পঞ্চগড়-আটোয়ারী সড়কের কমলাপুর নামক স্থানে একটি ব্রিজ নির্মাণের কাজ চলছিল। দ্রুত গতির কারণে  ট্রাক্টর চালক ব্রিজ নির্মাণের বিষয়টি বুঝতে না পাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের নিচে উল্টে পড়ে। এ সময় চাপা পড়েন দুই এক্সক্যাভেটর চালক ও তাদের এক সহকারী। খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এক্সক্যাভেটরের চালক মুক্তার হোসেন ও আব্দুর রহমানকে মৃত ঘোষণা করেন। সহকারী সুকুমারকে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার বলেন, ‘অতিরিক্ত গতির কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। চালক বুঝতে পারেনি যে সড়কের উপর ব্রিজের কাজ হচ্ছে। দ্রুত গতিতে ব্রিজের কাছাকাছি পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটি এক্সক্যাভেটরসহ উল্টে যায়। এ সময় চাপা পড়ে ২ জন নিহত হয়েছেন এবং আহত হন আরও একজন।’