(দিনাজপুর২৪.কম) নোয়াখালীর সোনাইমুড়ি থানা হাজতে ‍এক যুবকের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার ওই যুবক আত্মহত্যা করেছেন বলে পুলিশের দাবি। শুক্রবার (১জুন) রাতে বাড়ি থেকে তুষারকে গ্রেপ্তার করেছিল পুলিশ। তাকে রাখা হয়েছিল থানা হাজতে।নিহত তাজুল ইসলাম তুষার (২৩) দেউটি ইউনিয়নের দুর্গা দৌলতপুর গ্রামের মমিনুল ইসলামের ছেলে। তিনি অটোরিকশা চালাতেন।

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম জহিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, “ভোর রাতের দিকে থানা হাজতে নিজের পরনের লুঙ্গিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।” এই ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে পুলিশ। নির্বাহী হাকিমের মাধ্যমে সুরতহাল প্রতিবেদন তৈরির পর লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

সারাদেশে মাদকবিরোধী অভিযানের মধ্যে তুষারের বাবাই তাকে ধরিয়ে দিয়েছিলেন বলে দাবি করেন অতিরিক্ত পুলিশ সুপার জহিরুল। তিনি বলেন, “তুষার মাদকাসক্ত হয়ে পড়েছিল। পরিবারের সদস্যরা বারণ করেও তাকে এই পথ থেকে ফেরাতে না পারছিল না। “শুক্রবার রাতে তুষার বাড়িতে ইয়াবা সেবন করার সময় তার বাবা স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্যের মাধ্যমে থানায় খবর দেন। রাতেই পুলিশ তাকে ৯ পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করে থানায় নিয়ে যায় বলে জানান তিনি।”