1. dinajpur24@gmail.com : admin :
  2. erwinhigh@hidebox.org : adriannenaumann :
  3. dinajpur24@gmail.com : akashpcs :
  4. AnnelieseTheissen@final.intained.com : anneliesea57 :
  5. self@unliwalk.biz : brandymcguinness :
  6. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  7. rosettaogren3451@dvd.dns-cloud.net : darrinsmalley71 :
  8. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  9. emmie@a.get-bitcoins.online : earnestinemachad :
  10. EugeniaYancey97@join.dobunny.com : eugeniayancey33 :
  11. vandagullettezqsl@yahoo.com : gastonsugerman9 :
  12. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  13. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  14. corinehockensmith409@gay.theworkpc.com : meaganfeldman5 :
  15. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  16. news@dinajpur24.com : nalam :
  17. marianne@e.linklist.club : noblestepp6504 :
  18. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  19. armandowray@freundin.ru : normamedlock :
  20. rubyfdb1f@mail.ru : paulinajarman2 :
  21. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  22. Roosevelt_Fontenot@speaker.buypbn.com : rooseveltfonteno :
  23. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  24. gorizontowrostislaw@mail.ru : spencer0759 :
  25. jcsuave@yahoo.com : vaniabarkley :
বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৪:১২ পূর্বাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

নির্বাচন পেছানোর দাবি অযৌক্তিক : কাদের

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮
  • ২ বার পঠিত

(দিনাজপুর২৪.কম) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিদেশি পর্যবেক্ষকদের জন্য নির্বাচনের তারিখ পেছানোর দাবি অযৌক্তিক। এর চেয়ে হাস্যকর, অবান্তর, অবাস্তব, ভিত্তিহীন ও অযৌক্তিক দাবি আর হতে পারে না।’ মঙ্গলবার (১৩ নভেম্বর) দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এসময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ৩০ ডিসেম্বর নির্বাচন হলে ক্রিসমাস ও নিউ ইয়ারের কারণে নির্বাচনে বিদেশি পর্যবেক্ষক পাওয়া যাবে না বলে আজ দাবি করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এর জবাবেই এই মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি যদি আন্দোলনের চিন্তা করে, তাহলে সারাদেশের জনগণই তাদের প্রতিরোধ করবে। কারণ, জনগণ এখন নির্বাচনের মুডে রয়েছে।’ কাদের বলেন, বিএনপি ও ঐক্যফ্রন্টকে যদি তিনশ আসনে জেতার নিশ্চয়তা ইসি দিতে পারে, তবে সেই ইসি তাদের চোখে হবে শ্রেষ্ঠ ইসি। এছাড়া তারা সন্তুষ্ট হবে না তারা। এটা তাদের পুরনো অভ্যাস বলেও জানান তিনি। আ স ম আবদুর রব জাসদের একটা অংশের নেতা। তিনি এখন বিএনপির ধারায় মিশে গেছেন। বিএনপির ধারায় কথা বলছেন। নির্বাচন করতে কোনো প্রার্থীকে উৎসাহিত করা হয়নি জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সাকিব নির্বাচন করতে চেয়েছে। কিন্তু শেখ হাসিনা মনে করেন দলের চেয়ে দেশ বড়। তাই তিনি সাকিবকে বুঝিয়েছেন। অভিনেতা ফেরদৌস নির্বাচন করতে চেয়েছে। এ বিষয়েও নেত্রীর সাথে আলাপ করেছি। এখানে হয়তো পারব না। তাকেও অহেতুক অনিশ্চয়তায়য় ফেলতে চাই না।

তিনি বলেন, মনোনয়নপত্র যারা নিয়েছেন তাদের সাক্ষাৎকার আগামীকাল অনুষ্ঠিত হবে। মনোনয়ন বোর্ড তাদের সাক্ষাৎকার গ্রহণ করবেন। বোর্ডের সভাপতি হিসেবে থাকবেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি যেটা ভালো মনে করবেন সেটাই করবেন।

তিনি জানান, আওয়ামী লীগের মনোনয়ন ফরম আজকেও (মঙ্গলবার) জমা নেওয়া হবে। দলের সভাপতিমণ্ডলীর সদস্য কৃষিবিদ ড. আব্দুর রাজ্জাক, কর্নেল (অব.) ফারুক খান এবং উপদেষ্টা পরিষদের সদস্য রমেশ চন্দ্র সেন সংসদীয় মনোনয়ন বোর্ডের অস্থায়ী সদস্য নির্বাচিত হয়েছেন বলে ওবায়দুল কাদের সংবাদ ব্রিফিংয়ে উল্লেখ করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘সংসদীয় বোর্ডের তিন জন সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী, সৈয়দ আশরাফুল ইসলাম ও ড. আলাউদ্দিন আহমেদ অসুস্থ থাকা সত্ত্বেও তাদেরকে অন্তর্ভুক্ত করা হয়েছে। -ডেস্ক

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর