1. dinajpur24@gmail.com : admin :
  2. erwinhigh@hidebox.org : adriannenaumann :
  3. dinajpur24@gmail.com : akashpcs :
  4. self@unliwalk.biz : brandymcguinness :
  5. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  6. rosettaogren3451@dvd.dns-cloud.net : darrinsmalley71 :
  7. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  8. vandagullettezqsl@yahoo.com : gastonsugerman9 :
  9. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  10. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  11. corinehockensmith409@gay.theworkpc.com : meaganfeldman5 :
  12. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  13. news@dinajpur24.com : nalam :
  14. marianne@e.linklist.club : noblestepp6504 :
  15. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  16. armandowray@freundin.ru : normamedlock :
  17. rubyfdb1f@mail.ru : paulinajarman2 :
  18. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  19. Roosevelt_Fontenot@speaker.buypbn.com : rooseveltfonteno :
  20. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  21. gorizontowrostislaw@mail.ru : spencer0759 :
  22. jcsuave@yahoo.com : vaniabarkley :
মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ১০:২৫ পূর্বাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

নির্বাচন কমিশন সরকারের অপরাধের সহযোগী: রিজভী

  • আপডেট সময় : বুধবার, ৯ মার্চ, ২০১৬
  • ১ বার পঠিত

(দিনাজপুর২৪.কম) নির্বাচন কমিশন (ইসি) সরকারের অপরাধের সহযোগী বলে অভিযোগ করেছেন বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ। বুধবার দলের নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

রিজভী বলেন, অপরাধীদের সহযোগীরাও অপরাধী। নির্বাচন কমিশন সরকারের অপরাধের সহযোগী। দেশজুড়ে ইউপি নির্বাচনী এলাকাগুলোতে জনগণের অংশগ্রহণকে পদদলিত করে যারা সব আত্মসাৎ করে নিচ্ছে তাদের ছিনতাই করা বিজয়কে বৈধতার সনদ দিচ্ছে নির্বাচন কমিশন।

তিনি বলেন, দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে বাক-স্বাধীনতা মানেই রাষ্ট্রদ্রোহিতা, চিন্তা ও মত প্রকাশের স্বাধীনতা সম্পূর্ণভাবে বে-আইনি। কারণ রাষ্ট্রের অধিকারীরা তাদের বিরোধীদের আসামি মনে করেন। এখানে সজ্জন গুণী ব্যক্তিরা সরকারের প্রধানের দ্বারা ধিকৃত হন।

বিএনপির এ যুগ্মমহাসচিব বলেন, এ দেশে সম্মানিত বিচারকরা জুডিসিয়াস মাইন্ড নিয়ে রায় লিখতে পারবেন না। আইন ও তথ্য প্রমাণের ভিত্তিতে নয়, ক্ষমতাসীনদের ইচ্ছানুযায়ী রায় লিখতে হবে। ক্ষমতাসীনরা এটাই চায়।

রিজভী আরও বলেন, ভোটারবিহীন সরকারের মদতে গোটা নির্বাচনী ব্যবস্থা সন্ত্রাসী দুঃশাসনের ছায়ায় গ্রাস হয়ে আছে। আর নির্বাচন কমিশন এই অনাচারকে সর্বনাশা আশকারা দিয়ে যাচ্ছে। সরকারের গণতন্ত্র হত্যার উদ্দেশ্য চরিতার্থ করার জন্যই এই নির্বাচন কমিশন তার হীন কর্মকাণ্ডের মধ্য দিয়ে গণতন্ত্রকে আগেই শয্যাশায়ী ও মরণাপন্ন করেছে।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমালোচনা করে বলেন, প্রধানমন্ত্রী সম্প্রতি নবনির্বাচিত বিএনপি চেয়ারপারসন এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান সম্পর্কে যে মন্তব্য করেছেন তা যেন শ্বাপদের মতো জিঘাংসার বহিঃপ্রকাশ। এটি গর্হিত, অনভিপ্রেত, সভ্য রাজনীতি চর্চার ক্ষেত্রে চরম লজ্জার। এটি পাগলের প্রলাপ।

রিজভী অভিযোগ করেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ পৈশাচিকতা ও বর্বরোচিত কর্মকাণ্ড আরও বেশি মাত্রায় বৃদ্ধি পেয়েছে।

তিনি এ সময় পিরোজপুর, পটুয়াখালী, খুলনা, ভোলা, ব্রাহ্মণাবাড়িয়াসহ বিভিন্ন স্থানে প্রার্থীদের মারধর, প্রচারণায় বাধা, নেতাকর্মীদের ওপর হামলা-গ্রেফতারের বিস্তর অভিযোগ করেন। -ডেস্ক

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর