(দিনাজপুর২৪.কম) বাংলাদেশের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা শাকিব খান। সোহানুর রহমান সোহানের “অনন্ত ভালোবাসা” ছবির মাধ্যমে শাকিবের আর্বিভাব হয়। কিন্তু ছবিটি তাকে খ্যাতির চূড়ায় পৌছাতে সাহায্য না করলেও কয়েক বছর পরে বাংলাদেশ চলচ্চিত্র ইতিহাসে সবচেয়ে সফল এবং সর্বোচ্চ বেতনভোগী অভিনেতা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করে নেন শাকিব খান। এতবড় একজন অভিনেতার ব্যাক্তিজীবনি থাকবে না তা কি হয়। শাকিব খান সব সময় ব্যাক্তিগত কথা নিয়ে সাধারণত মিডিয়ার সামনে কথা বলতে চাননা। কিন্তু সম্প্রতি নিজের বাবার সর্ম্পকে কিছু কথা তুলে ধরলেন মিডিয়ার কছে। তিনি বলেন, আমার বাবাই আমার ব্যক্তিজীবনের তারকা। তিনি সবসময় সাদামাটা নির্ভেজাল জীবনযাপন পছন্দ করেন। কারো সঙ্গে সাতেও নেই পাঁচেও নেই। ভালো থাকতে ও নিজের সামর্থ্য মতো ভালো খেতে পছন্দ করেন।
তার জীবন খুবই আদর্শিক। এক কথায় বলতে গেলে চমৎকার। পরিবারই তার সবকিছু। এ গন্ডিতে থাকতেই পছন্দ করেন। তার কথা হলো মানুষকে সুখী থাকতে হলে তার পরিবারকে প্রাধান্য দিতে হবে। সন্তানদের দিকে খেয়াল রাখতে হবে।
উল্লেখ্য, ঈদে শাকিব খানের একটি মাত্র ছবি মুক্তি পেতে যাচ্ছে। ছবির নাম হচ্ছে ‘রাজাবাবু- দ্য পাওয়ার’। বদিউল আলম খোকন পরিচালিত এ ছবিতে শাকিবের সঙ্গে রয়েছেন অপু বিশ্বাস, ববি, শাহনূর, সাঙ্কোপাঞ্জা, শানু শিবা এবং মেগাস্টার উজ্জল প্রমুখ।
অন্যদিকে, সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী টু’ ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও কোন এক কারণে তা বন্ধ হয়ে যায়। ফলে ঈদে মুক্তিপ্রাপ্ত ছবির সংখ্যা কমে গেছে। ‘রাজাবাবু- দ্য পাওয়ার’ ছবির সঙ্গে ঈদে মুক্তি পাবে ঢাকার জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এস কে প্রোডাকশনের যৌথ প্রযোজনায় নির্মিত ‘আশিকী’। -ডেস্ক