এস.এন.আকাশ, সম্পাদক (দিনাজপুর২৪.কম) একের পর এক চমক দেখাচ্ছন দিনাজপুর পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন বিপিএম,পিপিএম,বার। মুক্তিযোদ্ধাকে কিভাবে সম্মান দেখাতে হয় তা তিনি দেখিয়ে দিলেন। বিজয়ের মাসে এ রকম সম্মান পাবে মুক্তিযোদ্ধা তা তিনি কল্পনাও করেননি।১৮ই ডিসেম্বর দিনাজপুর পুলিশ লাইন্স হল রুমে দিনাজপুর জেলা পুলিশ এর আয়োজনে বাংলার শ্রেষ্ঠ সূর্যন্তান বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পুলিশ পরিবারকে সন্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন বিপিএম,পিপিএম,বার। যা সামাজিক গণমাধ্যমে ভাইরাল হয়।

সন্মাননা প্রদান কালে আবেগআপ্লুত হয়ে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাকে নিজের পরিহিত সাল চাদর পরিয়ে দেন দিনাজপুরের পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন বিপিএম,পিপিএম,বার। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি ভাইরাল হলে প্রশংসায় ভাসেন পুলিশ সুপার।
পুলিশ সুপার আনোয়ার হোসেন জানিয়েছেন, সেই মুক্তিযোদ্ধাকে দেখে তিনি আবেগআপ্লুত হয়ে পরেন, এবং নিজের পরিহিত চাদরটি মুক্তিযোদ্ধাকে পরিয়ে দেন, তিনি আরো বলেন যাদের আত্বত্যাগের মাধ্যমে আমাদের এই স্বাধীন বাংলাদেশ তাদের জন্য কিছু করতে পারাটাই স-গৌরবের।

পুলিশ সুপার আনোয়ার এর আগে দিনাজপুরে যোগদানের সময় বলেছিলেন হয় মাদক থাকবে নতুবা আমি থাকবো এভাবে তিনি দিনাজপুরে মানুষের মন জয় করে নিয়েছেন। তিনি বলেন, আমরা জনগণের সেবক। সকল মানুষ আমার কাছে সমান। তিনি বলেন, আমি সাংবাদিকদের বেশি পছন্দ করি। তাদের কাজ আমাদের কাজ একই। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন যেন দিনাজপুর শহরকে কোতয়ালী থানা সহ সকল থানাকে দালালমুক্ত করবেন। মানুষের সেবা নিশ্চিত করবেন। সন্ত্রাস, টেন্ডারবাজ, তেলবাজ, থানাকে দলীয় প্রভাব মুক্ত করা, মানুষ যেন ন্যায্য বিচার হতে বঞ্চিত না হয় সেদিকে তিনি মনোনিবেশ করবেন। তিনি আরো বলেন, থানার আশেপাশে যারা দালালী করেন সে যেই হউক তাকে কোন ছাড় দেয়া হবে না। যে সমস্ত কিছু অসাধু দলীয় লোক, হলুদ সাংবাদিক, সব ধরনের দালালদের হুশিয়ারী উচ্চারণ করে বলেন, অতীতে যা হয়েছে আমি তা শুনেছি এবার কোন প্রকার দালালকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না। আমার দিনাজপুর জেলার সকল থানাকে দালাল মুক্ত করবোই ইনশাআল্লাহ!