(দিনাজপুর২৪.কম) মহান বিজয় দিবসের আনন্দ ভাগাভাগি করতে আশ্রয়কেন্দ্রের শিশুদের সঙ্গে মাটিতে বসে খাবার খেয়েছেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মো. জসিম উদ্দিন।

সোমবার (১৬ ডিসেম্বর) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গোদনাইল সরকারি আশ্রয়কেন্দ্রে নিজের ছেলে-মেয়েদের নিয়ে যান ডিসি। পরে আশ্রয়কেন্দ্রের শিশুদের সঙ্গে নিজের সন্তানদের পরিচয় করিয়ে দেন তিনি। এরপর তাদের সঙ্গে দীর্ঘক্ষণ সময় কাটান। দুপুরে নিজের সন্তানদের এবং আশ্রয়কেন্দ্রের শিশুদের সঙ্গে নিয়ে খাবার খান ডিসি।

এরপর বিকেলে আশ্রয়কেন্দ্রের শিশুদের সঙ্গে সময় কাটানোর কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার দিয়ে নিজের অনুভূতি জানান ডিসি।

ফেসবুকে উচ্ছ্বাস ও অনুভূতি প্রকাশ করে ডিসি মো. জসিম উদ্দিন লিখেছেন, ‘বিজয়ের আনন্দের চেয়ে বড় আনন্দ আর কিছুই নেই। আনন্দ ভাগাভাগি করতে বিজয় দিবসে আমার ছেলে ও মেয়েকে নিয়ে গোদনাইল সরকারি আশ্রয়কেন্দ্রে যাই।

সেখানে আশ্রয়কেন্দ্রের শিশুদের সঙ্গে বসে খাবার খেয়েছি, তাদের খোঁজখবর নিয়েছি। তাদের জীবন-যাপনের সঙ্গে আমার সন্তানদের পরিচয় করে দিয়েছি। আশ্রয়কেন্দ্রের শিশুদের জন্য আমাদের সবারই অনেক কিছু করার আছে। সবাই এগিয়ে এলে এ অবস্থার পরিবর্তন হতে বাধ্য।’