(দিনাজপুর২৪.কম) নাশকতার বিভিন্ন মামলায় বিএনপির যুগ্ম-মহাসচিব মিজানুর রহমান মিনুর জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন রাজশাহী  মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত। সোমবার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-১ ও ৫ এ আদেশ দেন।
এদিন দুপুরে রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-১ এ আত্মসমর্পণ করে চারটি মামলায় জমিনের আবেদন জানান, মিজানুর রহমান মিনুর আইনজীবীরা। শুনানি শেষে আদালত বিস্ফোরক মামলার জামিন বহাল রাখেন এবং দায়েরকৃত অপর তিনটি নাশকতার মামলায় জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৫ এ আরও তিনটি নাশকতার মামলায় জামিন আবেদন করেন তিনি। এ আবেদনের প্রেক্ষিতে শুনানি শেষে বিচারক জয়ন্তী রাণী দাস এ জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
বিএনপি নেতা মিজানুর রহমান মিনুর পক্ষে অ্যাডভোকেট শাহ নেওয়াজ এবং রাষ্ট্রপক্ষে দুই আদালতের পাবলিক প্রসিকিউটর জামিন আবেদনের শুনানিতে অংশ নেন।
এ বিষয়ে নিশ্চিত করে রাজশাহী কোর্ট পুলিশের পরিদর্শক আবদুল মজিদ জানান, গত বছরের ৫ জানুয়ারি নির্বাচনের পরে মহানগরীর বিভিন্ন থানায় তার বিরুদ্ধে এসব নাশকতার মামলা দায়ের করা হয়েছিল।      (ডেস্ক)