(দিনাজপুর২৪.কম) নারায়ণগঞ্জে একটি ফ্ল্যাট বাসা থেকে টপ টেন এর কর্মচারি ও শর্ট ফিল্মের অভিনেত্রী মাহমুদার অর্ধগলীত লাশ উদ্ধার করেছে পুুলিশ।গতকাল সোমবার (৩০ জুলাই) দিবাগত গভীর রাতে সদর উপজেলার গোগনগর আলামিন নগর এলাকার মোহাম্মদ আলী আকবরের তিন তলা ভবনের নিচ তলার ফ্ল্যাট বাসার তালা ভেঙ্গে লাশটি উদ্ধার করা হয়। একই দিনে ফতুল্লার বিভিন্ন স্থান থেকে আরও ৩ জনের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, সদর উপজেলার মামুদপুর এলাকার আলী আহম্মেদেও বাড়ির ভাড়াটিয়া গোলাম মস্তফার ছেলে রাজমিস্ত্রি রায়হান (৪৫), ফতুল্লা থানাধীন হাজীগঞ্জ মুলিবাশেঁর মোড় এলাকার জামালের বাড়ির ভাড়াটিয়া হারুনুর রশিদ’র ছেলে গার্মেন্ট সুমন (২৪) ও ফতুল্লার লালপুর জালাল আহম্মেদ স্পিনিং মিলস্ সংলগ্ন পুকুর থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত ব্যাক্তির (৫০) এর লাশ উদ্ধার করা হয়। সবশেষে গভীর রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন আলামিন নগর এলাকার একটি তালাবদ্ধ ফ্লাট থেকে অভিনেত্রী মাহমুদার অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

ফ্ল্যাটটি গত কয়েকদিন ধরে বাইরে থেকে তালাবদ্ধ ছিল। ওই দিন রাতে বাসা থেকে দুগন্ধ বের হলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ দরজার তালা ভেঙ্গে ওই বাসার মেঝে থেকে অভিনেত্রীর লাশ উদ্ধার করে। নিহতের স্বামী পলাতক রয়েছেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্র্জ (ওসি) কামরুল ইসলাম জানান, লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। যেহেতু লাশটিতে পঁচন ধরে গেছে তাই এটি আত্মহত্যা না হত্যাকান্ড এখনও বুঝা যাচ্ছে না। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ওই নারীর স্বামী স্বজনদের খুঁজে বের করার চেষ্টা চলছে। -ডেস্ক